• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা রাশেদ গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭
কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা রাশেদ গ্রেপ্তার
ছবি : আরটিভি

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসেদুল হক রাশেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার সন্ধ‍্যা ৭টার দিকে কক্সবাজার বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব—১৫ এর অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ হোসেন।

তিনি বলেন, গত ৪ আগস্ট সন্ধ্যায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালীন গুলিবিদ্ধ হয়ে একজন মারা যান। এ ঘটনায় গত ১৭ আগস্ট কক্সবাজার সদর থানার এসআই মো. সেলিম মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা রুজু করে। মামলায় এজাহারনামীয় ১২ জনসহ মোট ১০০ থেকে ১৫০ জনের বিরুদ্ধে মামলা করা হয়। সেই মামলায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা মাসেদুল হক রাশেদকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মামলার এজাহারনামীয় আসামিরা হলেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহিনুল হক মার্শাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল, শহর ছাত্রলীগের সভাপতি হাসান তারেক, কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র মাহাবুবুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক মারূফ আদনান, কাউন্সিলর সালাহউদ্দিন সেতু, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইশতিয়াক আহমদ জয়, সাবেক হুইপ সাইমুম সরওয়ার কমল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জেলা ছাত্রলীগের সহসভাপতি মঈন উদ্দিন ও খুরুশকুল ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকী।

গ্রেপ্তার মাসেদুল হক রাশেদ জেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যান শাহিনুল হক মার্শালের বড় ভাই। জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা এ কে এম মোজাম্মেল হকের ছেলে। মঙ্গলবার সন্ধ্যায় ইউএস বাংলার একটি ফ্লাইটে করে ঢাকা থেকে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে র‌্যাব-১৫ এর একটি দল তাকে গ্রেপ্তার করে। রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার সদর থানায় তাকে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরিচ্ছন্ন কক্সবাজার গড়তে সহযোগিতা চাইলেন জেলা প্রশাসক
ভাইয়ের হাতে ভাই খুন, ঘাতক র‍্যাবের হাতে গ্রেপ্তার 
কক্সবাজার জেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত
কক্সবাজার সৈকতে নারীদের হেনস্তা, সেই যুবক রিমান্ডে