• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

আন্দোলনে নিহত নুর আলমের পরিবারের পাশে কুড়িগ্রাম জেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার (কুড়িগ্রাম), আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২৪, ২২:০৫
ছবি : আরটিভি

ছাত্র-জনতার বৈষম্যবিরোধী আন্দোলনে গাজীপুরে গুলিতে নিহত শহীদ কুড়িগ্রামের ভোগডাঙ্গার ভগির ভিটার মো. নুর আলম মিয়ার শোকার্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রাম জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে জেলা সদরের ভোগডাঙ্গায় পারিবারিক কবরস্থানে শায়িত নুর আলমের কবর জিয়ারত করেন সেইসঙ্গে তার পরিবারের খোঁজখবর নেন নবনিযুক্ত জেলা প্রশাসক নুসরাত সুলতানা।

এ সময় নুর আলমের পিতা, মাতা, সন্তান সম্ভব্য স্ত্রী ও নুর আলমের ছোটভাই জেলা প্রশাসককে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন। জেলা প্রশাসক তাদের শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দেন এবং তার মায়ের হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক নুসরাত সুলতানা বলেন, নুর আলম এ দেশের জন্য শহীদ হয়েছেন, তাদের আত্মত্যাগ বৃথা যেতে পারে না। নুর আলমের মতো নিহতরা আমাদের জাতীয় বীর। তার পরিবারের যেকোনো ধরনের সহায়তার জন্য আমাদের জেলা প্রশাসন প্রস্তুত রয়েছে।

এ সময় কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, সিভিল সার্জন ডা. মঞ্জুর ই মূর্শেদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. বরমান হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার সাঈদা পারভীন, ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাইদুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুড়িগ্রামে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড, অর্ধকোটি টাকার ক্ষতি
কক্সবাজারে নারীকে কান ধরানোর ঘটনায় তারকাদের প্রতিবাদ
আমি স্পষ্টভাবে ঢাকা মেডিকেলে গিয়ে ছাত্র হত্যার বিচার চেয়েছি: নাসিম
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রামে বৃদ্ধকে পিটিয়ে হত্যা