• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

৩০০ আসন নিয়েও শেখ হাসিনা টিকে থাকতে পারেননি: শাকিলউজ্জামান 

আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৩৭
ছবি: সংগৃহীত

চাঁদাবাজি ও ভোট ডাকাতির কারণে ৩০০ আসন নিয়েও শেখ হাসিনা ক্ষমতায় টিকতে পারেননি বলে মন্তব্য করেছেন গণঅধিকার পরিষদের উচ্চতর সদস্য ও দপ্তর সম্পাদক শাকিলউজ্জামান।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের যুব অধিকার পরিষদের আয়োজনে সাত দফা দাবিতে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাকিলউজ্জামান বলেন, যারা গণঅভ্যুত্থানের পর বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করছেন তারা সাবধান হয়ে যান। আপনারা মনে করবেন না যে এক চাঁদাবাজকে (শেখ হাসিনা) আমরা দূর করেছি বলে আপনাদের সুযোগ দেব। দেশে আর কোথাও চাঁদাবাজি হতে দেব না। রিকশাচালকরা আমাদের আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত। তাদের কাছ থেকে চাঁদাবাজি বন্ধ করতে হবে।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে গণঅধিকার পরিষদ ৩০০ আসনে প্রার্থী দেবে। গণঅধিকার পরিষদ সেভাবে গ্রাম থেকে শুরু করে বিভিন্ন জায়গায় প্রচারণা চালাচ্ছে।

টাঙ্গাইল জেলা যুব অধিকার পরিষদের সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় কেন্দ্রীয় যুব অধিকার পরিষদের সিনিয়র সহসভাপতি সৈয়দ প্লাবন আহমেদ, কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক রোকেয়া জাবেদ মায়া, টাঙ্গাইল ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক নবাব আলীসহ কেন্দ্রীয় ও জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরটিভি/আরএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আগামী নির্বাচনে সব আসনে একক প্রার্থী দেবে গণঅধিকার পরিষদ: আবু হানিফ 
অনেক সচিব এখনও নাশকতা করার চেষ্টা করছে: রিজভী 
দেড় মাসে ১৫০ মামলার আসামি শেখ হাসিনা
আ.লীগের সঙ্গে আলোচনা নয়, শেখ হাসিনাকে ফেরত চাওয়া হবে: আসিফ নজরুল