• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

মুন্সীগঞ্জে দিনমজুর হত্যায় সাবেক ২ এমপির বিরুদ্ধে মামলা

আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২৪, ২৩:২১
মুন্সীগঞ্জে দিনমজুর হত্যায় সাবেক ২ এমপির বিরুদ্ধে মামলা
ছবি : সংগৃহীত

মুন্সীগঞ্জ শহরের সুপার মার্কেট এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দিনমজুর সজল মোল্লা (৩০) হত্যার ঘটনায় সাবেক ২ এমপিসহ ৪৫১ জনকে আসামি করে ফের একটি মামলা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) নিহতের ছোট ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মামলাটি করেন।

মামলায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ মহিউদ্দিন, তার ছেলে মুন্সিগঞ্জ-৩ আসনের সাবেক এমপি মো. ফয়সাল বিপ্লবসহ ৩০১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় ১০০-১৫০ জনকে আসামি করা হয়েছে।

উল্লেখযোগ্য আসামিরা হলেন সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিস উজ্জামান, তার দুই ছেলে আক্তার উজ্জামান রাজিব ও জালাল উদ্দিন রুমি রাজন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহানা তাহমিনা, শহর ছাত্রলীগের সভাপতি নসিবুল ইসলাম নোবেল, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসাইন সাগর, সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রলীগের সভাপতি নিবির আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল মৃধা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল কবির মাস্টার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভূঁইয়া প্রমুখ।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান।

গত ৪ আগস্ট জেলা শহরের সুপার মার্কেট এলাকায় আওয়ামী লীগ ও আন্দোলনকারীদের মধ্যে সংঘর্ষে রিয়াজুল ফরাজী (৩৮), ডিপজল (১৯) ও মো. সজল (৩০) নিহত হন। গুলিবিদ্ধ হন শতাধিক। নিহতদের সবার বাড়ি শহরের উত্তর ইসলামপুর এলাকায়। এদের মধ্যে রিয়াজুল ফরাজী ও ডিপজল নিহতের ঘটনায় আলাদা আলাদা মামলা হয়েছে। আজ সজলের পরিবারের পক্ষ থেকে আরেকটি মামলা করা হলো।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুন্সীগঞ্জে শিয়ালের কামড়ে নারীসহ আহত ১২
লরিচাপায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
মুন্সীগঞ্জে শেখ হাসিনাসহ ৬১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা, প্রাণ গেল যুবকের