• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কের তালিকা দ্রুত জমা দিতে নির্দেশ

আরটিভি নিউজ

  ২০ সেপ্টেম্বর ২০২৪, ২৩:২৯
বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কের তালিকা দ্রুত জমা দিতে নির্দেশ
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কের তালিকা দ্রুত জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন সড়ক ও জনপথ (সওজ) বিভাগের যুগ্মসচিব কামরুল হাসান মাহমুদ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুর সার্কিট হাউজে জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের অংশগ্রহণে এক সভায় এ নির্দেশনা দেন তিনি।

মতবিনিময় সভায় বন্যায় লক্ষ্মীপুর জেলা অভ্যন্তরীণ সড়কগুলো ক্ষতির বিষয় তুলে ধরেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। একইসঙ্গে লক্ষ্মীপুর-আলেকজান্ডার ও সোনাপুর সড়ক প্রশস্তকরণে গুরুত্ব তুলে মতামত দেন সভায় উপস্থিত কর্মকর্তা ও ঠিকাদাররা।

এর পরিপ্রেক্ষিতে দ্রুত ক্ষতিগ্রস্ত সড়কের তালিকা করে মন্ত্রণালয়ে জমা দেওয়ার জন্য নির্দেশ দেন যুগ্মসচিব কামরুল হাসান মাহমুদ।

এ ছাড়া নোয়াখালীর বেগমগঞ্জ চৌরাস্তা থেকে লক্ষ্মীপুর বাসটার্মিনাল সড়কটি চার লেনে উন্নীতকরণ প্রকল্পের বরাদ্দ বাস্তবায়নে কাজ করবেন বলেও জানান তিনি।

সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রাজীব কুমার সরকার, লক্ষ্মীপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পদ্মাসন সিংহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জেপি দেওয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুর রহমান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা ইউনুস মিয়া, ঠিকাদার আজিজুল করিম বাচ্চু ও লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল প্রমুখ।

উল্লেখ্য, লক্ষ্মীপুর সদর উপজেলার পূর্বাঞ্চল, রামগতি ও কমলনগর উপজেলার ভুলয়া নদী এলাকা এখনো পানিবন্দি। পুরো জেলায় বন্যায় আঞ্চলিক ও অভ্যন্তরীণ সড়কগুলো ক্ষতিগ্রস্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এখন পুরোনো ধারার রাজনীতি করার সুযোগ নেই: এ্যানি
ফ্যাসিবাদীদের বিচার বাংলার মাটিতেই হবে: উপদেষ্টা নাহিদ
লক্ষ্মীপুরে সাবেক এমপি পিংকুসহ ১৬৩ জনের নামে মামলা 
সেনাবাহিনীর পক্ষ থেকে কৃষকদের মাঝে ধানের চারা বিতরণ