• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

চাঁদপুরের নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯
ছবি : আরটিভি

চাঁদপুরের নবাগত পুলিশ সুপার সঙ্গে জেলার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখেন নবাগত পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিব।

পুলিশ সুপার বলেন, জেলার পুলিশ প্রশাসনের কোনো দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না। এক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হবে। সেবামূলক কাজে অনেকেই পুলিশের কাছে আসেন। এ ক্ষেত্রে যেকোনো পর্যায়ের কর্মকর্তার বিরুদ্ধে আর্থিক লেনদেনের অভিযোগ ওঠে তাহলে তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। কোনভাবেই তাকে ছাড় দেওয়া হবে না।

কিশোর গ্যাং প্রসঙ্গে এসপি বলেন, কিশোর গ্যাংয়ের জন্যে আলাদা করে ডাটাবেইজ তৈরি করা হবে। সেখানে পূর্বে কেউ এ সংক্রান্ত জড়িয়ে থাকলে তাদের ডাটাবেইজ দেখে কাজ করবো। পরবর্তীতে তাদেরকে শাস্তির আওতায় আনা হবে।

যৌথ অভিযান প্রসঙ্গে পুলিশ সুপার বলেন, অবৈধ অস্ত্র উদ্ধারে আমাদের অভিযান চলছে। এখন পর্যন্ত একটি অস্ত্র উদ্ধার করা বাকী রয়েছে। এর জন্যে অভিযানও অব্যাহত রয়েছে। আশা করি সেটি অচিরেই উদ্ধার করা সম্ভব হবে।

পুলিশ সুপার আরও বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কারণে নতুন রাষ্ট্র ও সমাজ গঠনের সুযোগ হয়েছে। পুলিশ ও সাংবাদিক একসাথে মিলে কাজ করত পারলে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যাওয়া সম্ভব হবে। চাঁদপুরবাসী সত্যিই শান্তি প্রিয়। আমরা সবাই মিলে অপরাধমুক্ত ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার মাধ্যমে একটি নিরাপদ চাঁদপুর গড়ে তুলবো।

অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়ের সঞ্চালনায় বক্তব্য দেন চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাবেক সভাপতি ইকবাল বিন বাশার, ইকবাল হোসেন পাটওয়ারী, বিএম হান্নান, প্রেস ক্লাবের সহসভাপতি রহিম বাদশা, সহসভাপতি সোহেল রুশদী, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাওন পাটওয়ারী প্রমুখ।

আলোচনার সভার পূর্বে নবাগত পুলিশ সুপার মুহম্মদ আব্দুর রকিবকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে স্বাগত জানান চাঁদপুর জেলার সাংবাদিকরা।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে ৪ বছর পর আ.লীগ নেতা হত্যার ঘটনায় মামলা
চাঁদপুর-নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রুটে নৌ চলাচল বন্ধ
চাঁদপুরে মাদকবিরোধী গণসচেতনতা সমাবেশ
ফরিদগঞ্জে বিএনপির জনসমাবেশ