• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

হাজীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশতাধিক

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১
ছবি : আরটিভি

চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক আহত হয়েছেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টোরাগড় ৭ ও ৮ নম্বর ওয়ার্ড থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হাজীগঞ্জ বাজারস্থ ৬ নম্বর ওয়ার্ড টোরাগড় সর্দার বাড়ির বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। এক পর্যায়ে তা হাজীগঞ্জ বাজারে ছড়িয়ে পড়ে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় টোরাগড় ও মকিমাবদ সর্দার বাড়ির বিএনপি নেতাকর্মীদের সঙ্গে প্রথম দফা সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় বিএনপি নেতা আকতার হোসেন ও তার ছেলে এবং যুবদল নেতা বাবু গুরুতর আহত হয়। তাদেরকে হাজীগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে কয়েকটি মোটরসাইকেলে আগুন ও কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

শুক্রবার রাত প্রায় ১০টার সময় চাঁদপুর থেকে সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও পরিস্থিতি থমথমে। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুর রকিব এবং জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিন।

স্থানীয়রা জানান, ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় টোরাগড় ও মকিমাবদ সর্দার বাড়ির বিএনপি নেতাকর্মীদের সঙ্গে প্রথম দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনায় বিএনপি নেতা আকতার হোসেন ও তার ছেলে এবং যুবলদল নেতা বাবু গুরুতর আহত হয়। তাদেরকে হাজীগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন ফারুক বলেন, পরিস্থিতি এখন অনেকটা নিয়ন্ত্রণে। তবে নিহত হয়েছে এমন কোনো তথ্য পাইনি।

হাজীগঞ্জের ইউএনও তাপস শিল বলেন, আমরা এখনো নিহতের কোনো তথ্য পাইনি। তবে বেশ কয়েকজনের আহতর খবর পাচ্ছি।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাজীগঞ্জে বিএনপি যুবদল ও ছাত্রদলের কমিটি বাতিল
সরকারকে দলগুলোর সাথে নিয়মিত আলোচনার আহ্বান ফখরুলের
চট্টগ্রামে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১
বায়তুল মোকাররমের ঘটনায় আইনি ব্যবস্থা নিচ্ছে সরকার