• ঢাকা রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১
logo

রাজবাড়ীতে চোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু 

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৫৬
ফাইল ছবি

রাজবাড়ীর কালুখালীতে চুরির অভিযোগে গণপিটুনিতে নাজমুল মোল্লা (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) ভোরে উপজেলার মাধবপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত নাজমুল ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পূর্ব গাড়াখোলা আহাম্মদ মোল্লার ছেলে।

নিহত নাজমুলের স্ত্রী আন্না বেগম বলেন, আমার স্বামী ভাঙারি মালের ব্যবসা করতেন ও ভ্যানগাড়ি চালাতেন। তিনি চোর ছিলেন না। বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি কালুখালীর পশ্চিম হারুয়া গ্রামে বেয়াই বাড়িতে বেড়াতে আসেন। শনিবার সকাল ৮টার দিকে আমি খবর পাই চুরির অপরাধে আমার স্বামীকে মারধর করা হয়েছে। পরে আমি এখানে এসে আমার স্বামীর লাশ দেখতে পাই। কারা কেন আমার স্বামীকে মেরেছে তা আমি জানি না। তবে আমি আমার স্বামী হত্যার বিচার চাই। আমি মামলা করব।

নিহতের জামাই মো. সুজন মোল্লা বলেন, গতকাল শুক্রবার রাত ৯টার দিকে শশুরের সাথে গল্প করে ঘুমাতে যাই। হঠাৎ রাত ৩ টার দিকে সালাম দড়ি, সাইদ মোল্লা, রঞ্জু দড়ির নেতৃত্বে ৮ থেকে ১০ জন লাঠিসোঁটা নিয়ে দরজায় ধাক্কা দিতে থাকে। তারা আমার শশুরকে লোহার রড, পাইপ দিয়ে মারতে থাকে। তারা বলে, তোর শশুর বিদ্যুৎ এর ট্রান্সমিটার চুরি করছে। সেখান থেকে তারা আমার শশুর কে মাধবপুর বাজারে নিয়ে মারে। সারারাত তারা তাদের কাছে রেখে মারপিট করে। সকাল ৮টায় আবার মেরে কালুখালী হসপিটালে নিয়ে যায়। সেখানে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে চলে যায়।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহান উম্মন বলেন, সকাল ৯টার দিকে হাসপাতালের গেটে কে বা কাহারা তাকে ফেলে রেখে গেছে জানা যায়নি। তবে দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জাহেদুর রহমান বলেন, পরিবারের পক্ষ থেকে এখনও লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরটিভি/ এমএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি
মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত
গণপিটুনিকে নরমালাইজ করা হচ্ছে কেন: মেহজাবীন
ঢাবিতে গণপিটুনিতে নিহত তোফাজ্জল প্রসঙ্গে মুখ খুললেন আশফাক নিপুন