• ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১
logo

জাবিতে শামীম হত্যা মামলায় গ্রেপ্তার আরেক আসামি

আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৪
ছবি: সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ইতিহাস বিভাগের সাবেক শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ ওরফে শামীম মোল্লা হত্যা মামলায় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২২ সেপ্টেম্বর) ভোরে গাজীপুরের জয়দেবপুর থানার হোতাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি গাজীপুরের দক্ষিণ সালনার আরালিয়া গ্ৰামে। ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাভার সার্কেল শাহীনুর কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হত্যাকাণ্ডের পরপর ওই শিক্ষার্থী তার ফুফুর বাড়িতে আত্মগোপনে ছিলেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান শনাক্ত করে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, আশুলিয়া থানায় দায়ের করা হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে রোববার দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হবে। তার সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

প্রসঙ্গত, এর আগে ২০ সেপ্টেম্বর মধ্যরাতে শামীম মোল্লার হত্যার ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষে নিরাপত্তা শাখার ডেপুটি রেজিস্ট্রার সুদীপ্ত শাহীন বাদী হয়ে ৮ শিক্ষার্থী ও অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনকে আসামি করে আশুলিয়া থানায় মামলা করেন।

আরটিভি/এফআই/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওয়েবমেট্রিক্সের র‍্যাঙ্কিংয়ে দ্বিতীয় রাবি
শিক্ষার্থী হত্যা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
গাজীপুর থেকে জাবি শিক্ষার্থী রায়হান গ্রেপ্তার
ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তারেক রহমানকে অব্যাহতি