• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

রেলক্রসিংয়ে উঠে থেমে গেলো ট্রাক, অতঃপর... 

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৬:১৭
রেলক্রসিংয়ে উঠে থেমে গেলো ট্রাক, অতঃপর... 
ছবি : আরটিভি

জয়পুরহাটে রেলক্রসিং পারাপারের সময় লাইনের ওপর থেমে যাওয়া একটি ট্রাকে ঢাকাগামী ‘দ্রুতযান এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কার ঘটনা ঘটেছে। এতে ওই ট্রাকের সামনের ইঞ্জিনের অংশ দুমড়েমুচড়ে গেছে।

বুধবার (২৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সদরের পুরানাপৈল রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাঁচবিবির দিক থেকে আসা পানিকচুবোঝাই একটি ট্রাক জয়পুরহাটের দিকে যাচ্ছিল। পুরানাপৈল রেলগেট ক্রস করার সময় লাইনের ওপর উঠলে ট্রাকটির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। ওই সময় ঢাকাগামী ‘দ্রুতযান এক্সপ্রেস’ ট্রেনটিও চলে আসে। পরে ট্রাকের ড্রাইভারসহ লোকজন লাফিয়ে সেখান থেকে চলে যান। ট্রেনটি ট্রাকের ইঞ্জিনে ধাক্কা দিয়ে কিছু দূরে গিয়ে থেমে যায়।

পুরানাপৈল রেলগেট ম্যান ইমরান হোসেন বলেন, ট্রাকটি রেলক্রসিংয়ে এসে বন্ধ হয়ে যায়। এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেন চলে আসে। এরপর রেলক্রসিংয়ের আইল্যান্ড অর্ধেক ফেলানো গেছে। আর অর্ধেক ফেলানো যায়নি। তারপর লাল পতাকা নিয়ে ১০০ গজ সামনে যাই। দ্রুতগতির ট্রেনটি ধীরগতিতে এসে ট্রাকে ধাক্কা লাগে। এতে ট্রাকের ক্ষতি হলেও হতাহতের ঘটনা ঘটেনি।

এ বিষয়ে জয়পুরহাট রেলস্টেশন মাস্টার রেজাউল ইসলাম বলেন, পুরানাপৈল রেলক্রসিংয়ে দুর্ঘটনায় ট্রাকের সামনের অংশের ক্ষতি হয়েছে। কিন্তু হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। দুর্ঘটনার পর সেখানে ১০ থেকে ১৫ মিনিট সময় ট্রেনটি দাঁড়িয়ে ছিল। পরে দুপুর ১২টা ৪৫ মিনিটে জয়পুরহাট স্টেশনে পৌঁছায় এবং পাঁচ মিনিট বিরতি দিয়ে আবার ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

আরটিভি/এমকে/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষ, ৩ নারী নিহত
কুষ্টিয়ায় ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
লক্ষ্মীপুরে অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, নিহত ২
চট্টগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ২