• ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১
logo

বৈষম্য দূরীকরণসহ বিভিন্ন দাবিতে কুমিল্লায় শিক্ষকদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার (কুমিল্লা), আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৪৬
বৈষম্য দূরীকরণসহ বিভিন্ন দাবিতে কুমিল্লায় শিক্ষকদের মানববন্ধন
ছবি : আরটিভি

বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে কুমিল্লায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা জেলা বেসরকারি মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসা শিক্ষা পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আদর্শ সদর উপজেলার ৪০টি মাধ্যমিক বিদ্যালয় ও ১৮টি মাদরাসার শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা আগামী ৩ মাসের মধ্যেই তাদের সকল দাবি মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় তারা কঠোর আন্দোলনের ঘোষণা দেন।

মানববন্ধন শেষে শিক্ষা উপদেষ্টা ও শিক্ষা সচিব বরাবর কুমিল্লা জেলা প্রশাসকের মাধ্যমে বিভিন্ন দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করেন শিক্ষকরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন- হোচ্চামিয়া লুৎফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা, রাচিয়া বালবের ইসলামিয়া ডিএস আলিম মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ মোস্তফা কামাল, আলেকজান মেমোরিয়াল হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ মো. আব্দুল মান্নান, প্রধান শিক্ষক মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়