• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

তেলের ড্রাম বিস্ফোরণে প্রাণ হারালেন পেট্রোল পাম্প ম্যানেজার

আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১
তেলের ড্রাম বিস্ফোরণে প্রাণ হারালেন পেট্রোল পাম্প ম্যানেজার
ফাইল ছবি

নীলফামারীর ডোমারে ওয়েল্ডিংয়ের মাধ্যমে তেলের ড্রামের লিকেজ বন্ধ করার সময় বিস্ফোরণে সোহাগ আলী (৩২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার চিলাহাটি বাজারের চৌরাস্তা এলাকায় আব্দুল্লাহ হ্যাচারি অ্যান্ড ফিলিং স্টেশনের এ ঘটনা। নিহত সোহাগ আলী ওই পেট্রোল পাম্পটির ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের পাটোয়ারীপাড়া লিচুতলা গ্রামের এলাকার ইরফান আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফিলিং স্টেশনের তেলের ড্রামে লিকেজ ধরা পড়লে তা বন্ধ করতে ওয়েল্ডিং মিস্ত্রী ডাকা হয়। লিকেজ বন্ধ করতে মিস্ত্রী ওয়েল্ডিং করার সময় পাশেই দাঁড়িয়েছিলেন পাম্পের ম্যানেজার সোহাগ। হঠাৎ ড্রামটি বিস্ফোরিত হয়। এতে সোহাগের একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায় এবং আরেকটি পা ভেঙে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার চিকিৎসক সোহাগকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে মারা যান তিনি।

চিলাহাটি ফায়ার সার্ভিসের লিডার নূর আলম জানান, ড্রামে তেল রেখেই ওয়েল্ডিং করা হচ্ছিল। এ কারণে তেল গরম হয়ে ড্রামের ভেতরে আগুন ধরে যায়। আর ড্রামের ঢাকনাটি সজোরে ছিটকে পেট্রোল পাম্পটির ম্যানেজারের দুই পায়ে আঘাত করে। এতে একটি পা পুরোপুরি বিচ্ছিন্ন হয়। আরেকটি পা ভেঙে যায়। এ ছাড়া প্রচুর রক্তক্ষরণ হয় তার।

আরটিভি/এসএইচএম-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সৌদিতে এসি বিস্ফোরণে বাংলাদেশি যুবকের মৃত্যু
পলাশে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ 
ব্র্যাক ব্যাংকে চাকরির সুযোগ, থাকছে না বয়সসীমা
জুলাই বিপ্লব ছিল সর্বস্তরের নিপীড়িতের বিক্ষুব্ধ বিস্ফোরণ: ঢাবি শিবির সভাপতি