• ঢাকা বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১
logo

নিহত লেফটেন্যান্ট তানজিমের বাড়িতে সাবেক সেনা কর্মকর্তারা 

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৩৯
ছবি: আরটিভি

কক্সবাজারের চকরিয়ায় সন্ত্রাসীদের হাতে নিহত সেনা কর্মকর্তা তানজিম ছারোয়ার নির্জনের পরিবারকে সমবেদনা জানাতে টাঙ্গাইলে গেছেন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তারা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের করের বেতকায় নির্জনের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন তারা। এ সময় নির্জনের বাবা-মা ও বোনের সঙ্গে কথা বলেন।

মেজর জেনারেল (অব.) ফজলে এলাহি আকবরের নেতৃত্বে সাতজন সাবেক সেনা কর্মকর্তা পরিবারের সঙ্গে সাক্ষাৎ ও সমবেদনা জানান। একই সঙ্গে পরিবারের খোঁজখবর নেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- লেফটেন্যান্ট কর্নেল (অব.) শামসুজ্জামান খান, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সিদ্দিক, লেফটেন্যান্ট কর্নেল (অব.) রাশেদ, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সাঈদ, মেজর (অব.) সিদ্দিক, মেজর (অব.) মান্নান ও স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

পরে সাবেক সেনা কর্মকর্তারা নির্জনের কবরে পুষ্পস্তবক অর্পণ ও রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

এরপর সাংবাদিকদের মেজর জেনারেল (অব.) ফজলে এলাহি আকবর বলেন, লেফটেন্যান্ট শহীদ তানজিম এই নামটি আমার মনে হয় বাংলাদেশের ইতিহাসে এবং সেনাবাহিনীর ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। একটি ফুল ফুটতেই শেষ হয়ে গেল এটা মেনে নেওয়া যায় না। তবে এই পরিস্থিতি আমাদের মনে করিয়ে দেয় যে, এখনও আমাদের দেশে অনেক অরাজকতা রয়ে গেছে।

তিনি বলেন, বিগত ১৫ বছরের দুঃশাসনের ফল হচ্ছে এই আমাদের বর্তমান পরিস্থিতি। এই ডাকাত-সন্ত্রাসী আকারে দেশকে যারা অস্থিতিশীল করছে তাদের বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্য হয়ে কাজ করতে হবে।

আরটিভি/এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত
কুষ্টিয়ায় ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
লেফটেন্যান্ট তানজিম হত্যায় ৬ জন আটক: আইএসপিআর
নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে যাত্রীবা‌হী বা‌স বসতঘরে, নিহত ১