• ঢাকা বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১
logo

কুষ্টিয়ায় ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়া (স্টাফ রিপোর্টার), আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২৪, ২১:৩৬
ছবি: আরটিভি

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাক ও যাত্রীবাহী মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে মনির হোসেন (২২) এবং দৌলতপুর থানার এক এসআই শহিদুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আটজন আহত হয়েছেন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের বালুরমাঠ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনির হোসাইন (২২) কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের ঝাউতলা এলাকার বিল্লাল হোসেনের ছেলে। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির শিক্ষার্থী ছিলেন। একই দুর্ঘটনায় নিহত দৌলতপুর থানার এসআইয়ের নাম শহিদুল ইসলাম। তিনি মাগুরা জেলার মৃত আনোয়ার হোসেনের ছেলে।

কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, বুধবার দুপুরে কুমারখালী অভিমুখী মাহিন্দ্রা গাড়ি আলাউদ্দিন নগর কালুর মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাহিন্দ্রা গাড়ির চালকসহ ১০ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় এস আই শহিদুল ইসলাম ও মসজিদের ইমাম মনির হোসেন মারা যান। আহতরা চিকিৎসাধীন রয়েছেন। ট্রাকটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে। চালক পালিয়েছেন।

আরটিভি/এমএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিরপুর উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত
বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত
নিহত লেফটেন্যান্ট তানজিমের বাড়িতে সাবেক সেনা কর্মকর্তারা 
নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে যাত্রীবা‌হী বা‌স বসতঘরে, নিহত ১