• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

ফজলে করিমের বাড়ি থেকে অস্ত্র-গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৩
ছবি: সংগৃহীত

রাউজান উপজেলায় চট্টগ্রাম-৬ (রাউজান) আসনের সাবেক সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে চট্টগ্রাম জেলা পুলিশ।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে গহিরায় এ বি এম ফজলে করিম চৌধুরীর বাড়ির আলমারি থেকে এ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এ এন এম ওয়াসিম ফিরোজ বলেন, এ বি এম ফজলে করিম চৌধুরীর গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। সরকারের বেঁধে দেওয়া সময়ের মধ্যে বৈধ অস্ত্র জমা না দেওয়ায় সেটিও অবৈধ হয়ে যায়। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় রাউজান থানায় মামলা হয়েছে। অন্যদিকে নগরের খুলশী এলাকায় এ বি এম ফজলে করিম চৌধুরীর একটি ফ্ল্যাটেও অভিযান চালানো হয়েছে। কিন্তু সেখানে কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

এদিকে পুলিশ সূত্রে জানা যায়, এ বি এম ফজলে করিম চৌধুরীর বাড়ির আলমারিতে থাকা একটি পয়েন্ট ২২ বোরের রাইফেল, একটি এলজি, একটি রিভলবার, একটি শটগান ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া এসব অস্ত্রের মধ্যে শুধু রাইফেলের লাইসেন্স ছিল, বাকি অস্ত্র অবৈধ।

গত ১৯ সেপ্টেম্বর এ বি এম ফজলে করিম চৌধুরীকে একটি হেলিকপ্টারে করে ব্রাহ্মণবাড়িয়া কারাগার থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আনা হয়।

আরটিভি/এফআই-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটার হতে এসে দুই রোহিঙ্গাসহ নারী আটক
পুলিশে ৩২ কর্মকর্তাকে বদলি
দুর্গাপূজায় নিরাপত্তা ঝুঁকি নেই, সতর্ক থাকবে পুলিশ: আইজিপি
মেয়েসহ সাবেক এমপি বাহারের ব্যাংক হিসাব জব্দ