• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

রাজবাড়ীর সাবেক পৌর মেয়রের জামিন নামঞ্জুর

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৮:১৫
ছবি : আরটিভি

বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে হামলার ঘটনায় বিস্ফোরক মামলায় গ্রেপ্তার হওয়া রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মো. আলমগীর শেখ তিতুর (৪২) জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে তিতুকে রাজবাড়ীর ১ নম্বর আমলি আদালতে তোলা হলে বিচারক মো. সুমন হোসেন তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

এর আগে বুধবার রাত ৮টার দিকে র‌্যাব সদরদপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ধলেশ্বরী টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-১০ এর একটি দল তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আলমগীর শেখ তিতু রাজবাড়ী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ২ নম্বর বেড়াডাঙ্গা এলাকার মৃত আব্দুল গণি শেখের ছেলে। তিনি রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র। আওয়ামী লীগের রাজনীতি করলেও মেয়র নির্বাচনের সময় স্বতন্ত্র প্রার্থী হওয়ায় তিনি আওয়ামী লীগের থেকে বহিষ্কার হয়েছিলেন।

র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, গত ৩০ আগস্ট রাজবাড়ী সদর থানায় বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার মামলায় রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র আলমগীর শেখ তিতুকে বুধবার রাত ৮টার দিকে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ধলেশ্বরী টোল প্লাজা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে গতকাল রাতেই রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তার হওয়া আসামির বিরুদ্ধে রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতিসহ একাধিক অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান গণমাধ্যমকে বলেন, বুধবার দিবাগত রাত আড়াটার দিকে র‍্যাব-১০ ফরিদপুর ক্যাম্প সাবেক পৌর মেয়র আলমগীর শেখ তিতুকে আমাদের সদর থানায় হস্তান্তর করে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র গ্রেপ্তার
রাজবাড়ীতে ১০ দিনে ৫ হত্যা, গ্রেপ্তার ৪ 
রিমান্ড নামঞ্জুর করে সাবেক শিল্পমন্ত্রীকে কারাগারে প্রেরণ
শিয়াল ‘খুবলে খেয়েছে’ মিনহাজুলের মরদেহ