• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ২২:৩২
ছবি : আরটিভি

চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে দেশীয় অস্ত্র নিয়ে আতঙ্ক সৃষ্টিতে জড়িত কিশোর গ্যাং সদস্য নিয়ন্ত্রণে অভিযান পরিচালনা করেছে পুলিশ। এ সময় কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করা হয়।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র একটি দল অভিযানে সহযোগিতা করে।

অর্ধশতাধিক পুলিশের একটি দল বিকেলে শহরের কালীবাড়ি কোর্ট স্টেশন, সিএনজি স্ট্যান্ড, রেল লাইন, মিশন রোড, বালুর মাঠ, হাসান আলী সরকারি উচ্চবিদ্যালয় মাঠ, ছায়াবানী মোড় ও রেললাইন এলাকায় অভিযান করে। এ সময় সন্দেহভাজন কিশোর ও যুবকদের তল্লাশি করা পুলিশ।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া বলেন, শহরের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এটি পুলিশের নিয়মিত অভিযান। আটক কিশোরদের বিষয়ে যাচাই-বাছাই শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তাদের অভিভাবকদের ডাকা হবে।

তিনি আরও বলেন, অভিযানকালে আমরা রেললাইন এলাকায় সন্ধ্যার পরে কিশোর বয়সীরা যাতে আড্ডা না দিতে পারে সে বিষয়ে স্থানীয়দের সতর্ক করে দিয়েছি। একই সাথে শহরের সিএনজি স্ট্যান্ডের ব্যবসায়ীদের কিশোর গ্যাং বিষয়ে সতর্ক থাকার জন্য বলা হয়।

এদিকে গত ৫ আগস্টের পর শহরের কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় রাজনৈতিক ফোরাম, জেলা প্রশাসন, ব্যবসায়ী সংগঠন ও পুলিশ প্রশাসনের সাথে অংশীজনদের একাধিক মতবিনিময় হয়। এসব ফোরামে সম্মিলিত প্রচেষ্টায় কিশোর গ্যাং নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাম বেশি রাখায় চাঁদপুরে ইলিশ ব্যবসায়ীকে জরিমানা
চাঁদপুর পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় মাসব্যাপী কর্মসূচি
চাঁদপুরে অবৈধ বালু উত্তোলনকালে আটক ২৮
বিদেশি স্ত্রীকে নিয়ে দেশে এসেই চুরির শিকার প্রবাসী