• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

আ.লীগ কর্মীর হাঁসুয়ার কোপে বিএনপি কর্মী নিহত

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২৪, ২২:৫৯
ফাইল ছবি

রাজশাহীর মোহনপুর উপজেলার ধুরইলে পূর্বশত্রুতা ও দলীয় কোন্দলের জেরে সাদ্দাম হোসেন (৩০) নামে এক বিএনপি কর্মী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ধুরইল ইউপির পালশা পশ্চিমপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত সাদ্দাম হোসেন ধুরইল ইউপি ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক। গুরুতর আহত নিহতের বড়ভাই বুলবুল হোসেন ধুরইল ইউপি কৃষকদলের সদস্য।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সংঘর্ষের ঘটনার পর হামলাকারীদের বাড়িঘর ঘিরে রাখে গ্রামবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারী আওয়ামী লীগের কর্মী এক্সসার আলী (৩৫) নামে একজনকে আটক করে। আটক এক্সসার আলী একই গ্রামের আয়েজ উদ্দিন মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সসার আলী হাঁসুয়ার কোপে সাদ্দাম হোসেন নিহত হয়েছেন ও তার বড়ভাই বুলবুল হোসেন গুরুতর জখম হন। সংঘর্ষের পর আহতদের মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাদ্দাম হোসেনকে মৃত ঘোষণা করেন আর বড়ভাই বুলবুল হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান জানান, কথা-কাটাকাটির জের ধরে ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদককে নিহতের ঘটনায় আওয়ামী সমর্থক এক্সসার আলীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান হয়েছে।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২
মহানবী (সা.) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল
সেনাপ্রধানের সঙ্গে দেখা করলেন নিহত তানজিমের বাবা-মা
আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যদের পর্যটনে সম্পৃক্তের আশ্বাস