• ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১
logo

ভোটার হতে এসে দুই রোহিঙ্গাসহ নারী আটক

স্টাফ রিপোর্টার (ঢাকা দক্ষিণ), আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১
ছবি : আরটিভি

ঢাকার দোহারে দুই রোহিঙ্গা সহ স্থানীয় এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে উপজেলা নির্বাচন অফিস।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ভোটার হতে এসে ধরা পড়ে তারা।

আটককৃত দুই রোহিঙ্গা হলেন, কক্সবাজারের ঠেংখালী ক্যাম্প-১২ তে বসবাসরত হাবীবুল্লাহর ছেলে মো. সাঈদ (২৯) এবং টেকনাফ জাদিমুড়ায় বসবাসরত আবুল কাশেমের ছেলে মো. আমির। এছাড়া তাদের সাথে আসা ঢাকার দোহার উপজেলার মালিকান্দা গ্রামের মাসুম হাওলাদারের স্ত্রী খাইরুন নাহার (৩৮) কে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সাঈদ ২০১৫ সালে মায়ানমার থেকে বাংলাদেশ হয়ে ভারত প্রবেশ করে। তারপর ভারত থেকে সে সৌদি প্রবেশ করে। ২০১৯ সালে ফের সে বাংলাদেশে আসে। অন্যদিকে আমির চারমাস আগে মায়ানমার থেকে বাংলাদেশে আসে।

জানা যায়, ভোটার হওয়ার জন্য তারা নাগরিক সনদ, বিদুৎ বিল, বাবা-মায়ের আইডি কার্ড সহ প্রয়োজনীয় সব কাগজ নিয়ে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে দোহার উপজেলা নির্বাচন অফিসে আসে তারা। সেখানে নির্বাচন অফিসের কর্মকর্তারা কাগজপত্র চ্যালেঞ্জ করলে ধরা পড়ে তারা। তখন স্থানীয় ওই খাইরুন নাহার তাদের সাথে ছিলেন। আটককৃত তিনজনকে সন্ধায় থানায় সোপর্দ করে উপজেলা নির্বাচন অফিস।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা মিলেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। ঘটনাটি গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে।

আরটিভি/এসএপি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুর্গাপূজায় নিরাপত্তা ঝুঁকি নেই, সতর্ক থাকবে পুলিশ: আইজিপি
জনগণের প্রত্যাশা পূরণে নতুন উদ্যমে কাজ করছে পুলিশ: ডিএমপি কমিশনার
অতিরিক্ত ডিআইজি হলেন আরও ৪৭ পুলিশ সুপার
জাতিসংঘের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক, ‘রোহিঙ্গা’ ইস্যু তুললেন ইউনূস