• ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১
logo

কক্সবাজারে বিশ্ব পর্যটন দিবসে সাড়া ফেলেছে রক্তদান কর্মসূচি 

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:০৪
কক্সবাজারে বিশ্ব পর্যটন দিবসে সাড়া ফেলেছে রক্তদান কর্মসূচি 
ছবি : আরটিভি

বিশ্ব পর্যটন দিবস কক্সবাজারের তারকামানের হোটেলগুলো নানা আয়োজনে মেতে উঠে। তদ্মধ‍্যে ব‍্যতিক্রম ছিল রক্তদান কর্মসূচি। অন‍্যান‍্য আয়োজনের পাশাপাশি সমুদ্র পাড়ের তারকা হোটেল সায়মন বিচ রিসোর্টে সকাল থেকে শুরু হয় জেলার সবচেয়ে বড় রক্তদান কর্মসূচি। হোটেলটির একটি সম্মেলন কক্ষে তিন শতাধিক ব্যাগ রক্তদান করেন কর্মকর্তা-কর্মচারীরা। এ কর্মসূচি সবার মাঝে ব‍্যাপক সাড়া ফেলেছে।

তাছাড়া অন‍্যান‍্য কর্মসূচির মধ‍্যে ছিল শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৯টায় পর্যটন দিবসের র‌্যালি, সৈকতের বালিয়াডিতে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, দুপুরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকদের সম্মানে মধ্যাহ্ন ভোজের আয়োজন। এতে অংশগ্রহণ করেন সাংবাদিক, সুশীল সমাজ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

পরে আনুষ্ঠানিকভাবে আন্তর্জাতিকভাবে মর্যাদাপূর্ণ সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডস (সাটা) ২০২৪-এ পুরুস্কৃত হওয়ায় সায়মন বিচ রিসোর্টের ক্লাস্টার জেনারেল ম্যানেজার পূবূদূ ফার্নান্দোকে সম্মাননা স্মারক তুলে দেন কক্সবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দ।

একই সঙ্গে প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি মাহাবুবর রহমান ও সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন বাহারীকেও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন সায়মন বিচ রিসোর্টের ফুড ‌ম্যানেজার ইমরান হোসাইন, সায়মন হেরিটেজের অপারেশন ম্যানেজার হাসান, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি জিএম আশেক উল্লাহসহ সাংবাদিক, চিকিৎসকরা।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্যবসায়ী রাশেদ হত্যাকাণ্ড: এক মাসেও অধরা খুনিরা
পর্যটন নগরীতে বিশ্ব পর্যটন দিবসের আকর্ষণ নেই
কক্সবাজারে দুই মামলায় খালাস পেলেন বিএনপি নেতা সালাউদ্দিন
সেনা কর্মকর্তা হত্যা, ২৫ জনের নামে ২ মামলা