• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

শরীয়তপুরে মৎস্য ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৬:১৩
ছবি : আরটিভি

শরীয়তপুরের ডামুড্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাছ ব্যবসায়ী রাসেল সরদার নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান মানিক বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ভাঙ্গাব্রিজ এলাকায় একটি সেলুনে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইসলামপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ দুলাল মাদবরের সঙ্গে একই এলাকার রাসেল সরদারের সঙ্গে রাজনৈতিকসহ বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। তারই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে রাসেল সরদার ইসলামপুর ভাঙ্গাব্রিজ এলাকায় সেলুনে চুল দাড়ি কাটাতে যায়। এ সময়, সাবেক ইউপি চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ দুলাল মাদবরের নেতৃত্বে সাইফুল মাদবরসহ ১০ থেকে ১২ জন হঠাৎ করে রাসেল সরদারের ওপর হামলা চালিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে হাতপায়ের রগ কেটে দেওয়া হয়। পরে স্থানীয়রা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। ওই হাসপাতালে রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। ইসলামপুর এলাকায় পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহতের বোন ইয়াসমিন বলেন, আমার ভাইকে ওরা মেরে ফেললো। আমার ভাই তো কারো কখনো ক্ষতি করেনি। তাহলে কেন আজ আমি ভাই হারা হলাম। খুনিদের কঠিন বিচার চাই।

এ ব্যাপারে ডামুড্যা থানার ওসি বলেন, পূর্বশত্রুতার জেরে রাসেল নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় তাদের সঙ্গে কথা হয়েছে তারা মামলা করার জন্য থানায় এসেছে। হত্যার সঙ্গে জড়িত দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরটিভি/এএএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কালিহাতীতে যুবককে কুপিয়ে হত্যা 
শরীয়তপুরে পুকুরে ডুবে ১০ বছরের শিশুর মৃত্যু
বালুতে পুঁতে রাখা নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার
শরীয়তপুরে বালুচাপা দেওয়া অবস্থায় নারীর লাশ উদ্ধার