• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

নদীতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের 

পাবনা (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৩৯
ছবি : আরটিভি

পাবনার সাঁথিয়ায় নদীতে ডুবে আয়শা খাতুন (৪) ও মো. ইনামুল হক (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামাতো-ফুপাতো ভাই-বোন ছিল।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার করমজা ইউনিয়নের পুন্ডুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত আয়শা খাতুন পুন্ডুরিয়া গ্রামের মো. হাফিজুল ইসলামের মেয়ে ও মো. ইনামুল হক করমজা ইউনিয়নের আটিয়াপাড়া গ্রামের মো. আজাদুলের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার ইনামুল হকের নানি মারা যান। ওইদিন ইনামুল তার মা-বাবার সঙ্গে নানার বাড়িতে যায়। শনিবার নানির কুলখানির আয়োজন চলছিল। এতে পরিবারের লোকজন ব্যস্ত ছিলেন।

এদিকে হাফিজুলের মেয়ে আয়শা ও আজাদুলের ছেলে ইনামুল বাড়ির পাশে ফুটবল খেলছিল। খেলার একপর্যায়ে বলটি বাড়ির পাশের কাগেস্বরী নদীতে পড়ে যায়। তারা বল তুলতে গিয়ে দুজন ডুবে যায়। দুপুর ১টার দিকে পরিবারের লোকজন নদীতে পানি আনতে গেলে তাদের দুজনকে বলসহ ভাসতে দেখেন। তাদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোছা. ফাতেমা তুয জান্নাত বলেন, তাদের মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

করমজা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী বাগচি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুণ্ডুরিয়ায় দুই শিশু পানিতে ডুবে মারা যাওয়ার খবর শুনেছি। এ ঘটনায় মৃত শিশুদের পরিবারের প্রতি সমবেদনা জানাই।

আরটিভি/এএএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু
জামায়াতের সদস্যরা আগে পাল্টাবে, তারপর দেশ পাল্টাবে: জামায়াতের আমির 
নড়াইলে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
শরীয়তপুরে পুকুরে ডুবে ১০ বছরের শিশুর মৃত্যু