• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

হাজীগঞ্জে বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর গৃহ নির্মাণসামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৫৮
ছবি : আরটিভি

চলমান বন্যাপরবর্তী পুনর্বাসন কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরের হাজীগঞ্জে বন্যার্তদের মাঝে গৃহ নির্মাণসামগ্রী, রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মালিগাঁও উচ্চবিদ্যালয় মাঠে চাঁদপুর আর্মি ক্যাম্প কর্তৃক কয়েকটি বন্যাদুর্গত অসহায় পরিবারের মাঝে কিছু সংখ্যক ঢেউটিন, রবি শস্য বীজ ও প্রতিটি পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়।

সেনাবাহিনীর ২১ বীরের ভারপ্রাপ্ত অধিনায়ক মো. মোয়াজ্জেম হোসেন, পিএসসি প্রধান অতিথি হিসেবে অসহায় পরিবারের সদস্যদের হাতে ঢেউটিন, রবি শস্য বীজ ও প্রতিটি পরিবারকে নগদ অর্থ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন হাজিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল, কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. নাসির, হাজীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হাসান মাহমুদ।

সেনাবাহিনী গত ২৪ আগস্ট থেকে চাঁদপুর আর্মি ক্যাম্প ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা এবং বন্যা দুর্গতদের মাঝে গৃহ নির্মাণসামগ্রী, রবি শস্য বীজ ও নগদ অর্থ বিতরণ করে আসছে। হাজীগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতির কারণে গন্ধর্ব্যপুর উত্তর, গন্ধর্ব্যপুর দক্ষিণ, বড়কুল পূর্ব ইউনিয়নসহ উপজেলার বেশ কিছু এলাকায় জানমালের ক্ষয়ক্ষতি হয়। যার ফলে বন্যার্ত মানুষের মাঝে এসব সহায়তা দিয়ে আসছে। অন্যান্য উপজেলাতেও এসব কার্যক্রম চলমান রয়েছে।

আরটিভি/এএএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক
দাম বেশি রাখায় চাঁদপুরে ইলিশ ব্যবসায়ীকে জরিমানা
চাঁদপুর পৌরসভায় ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় মাসব্যাপী কর্মসূচি
চাঁদপুরে অবৈধ বালু উত্তোলনকালে আটক ২৮