• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

নির্বাচন দিয়ে সম্মানের সঙ্গে সরকারকে বিদায় নিতে হবে: জামায়াত সেক্রেটারি

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৯:৩৯
ছবি: প্রতিনিধি

অবাধ ও অংশগ্রহণমূলক নির্বাচন দিয়ে সম্মানের সঙ্গে অন্তর্বর্তী সরকারকে বিদায় নিতে হবে বলে জানিয়েছেন জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রোকন সম্মেলনে তিনি এ কথা বলেন।

জামায়াত সেক্রেটারি বলেন, ছাত্র-জনতার বুকের তাজা রক্তের বিনিময়ে ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের বিদায় হলেও তাদের প্রেতাত্মারা অন্তর্বর্তী সরকারের বিভিন্ন কার্যক্রম বাধাগ্রস্ত করতে নানান ষড়যন্ত্র চালাচ্ছে।

তিনি আরও বলেন, গণবিচ্ছিন্ন আওয়ামী লীগ নতুন করে চেষ্টা চালাচ্ছে দেশে অরাজকতা সৃষ্টি করতে। আওয়ামী লীগ চাকরিসহ বিভিন্ন ক্ষেত্রে বৈষম্য, দলীয়করণ ও দুর্নীতির মাধ্যমে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল।

জামায়াতের জেলা আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য অ্যাডভোকেট আতাউর রহমান বাচ্চুর সভাপতিত্বে রোকন সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মোবারক হোসেন, খুলনা মহানগর আমির অধ্যাপক মাহফুজুর রহমান।

এ ছাড়া জামায়াতের জেলা সেক্রেটারি ও নড়াইল সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. ওবায়দুল্লাহ কায়সার, জেলার সাবেক আমির মীর্জা আশেক এলাহী, জামায়াত নেতা মো. আইয়ুব হোসেন খান, মো. আলমগীর হোসাইন, ছাত্রশিবিরের জেলা সভাপতি মো. মেহেদী হাসান বক্তব্য রাখেন।

আরটিভি/আরএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আইনের মাধ্যমে গণহত্যাকারীদের বিচার হবে: জামায়াত আমির
অন্তর্বর্তী সরকারের ভেতরে সুবিধাবাদীরা ঢুকে গেছে: নুর 
নবাবগঞ্জে সাংবাদিকদের সঙ্গে জামায়াতে ইসলামীর মতবিনিময় 
সরকার যেন আবেগের বশে কাজ না করে: জামায়াত আমির