• ঢাকা রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১
logo

নওগাঁয় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২১:৫১
ছবি : আরটিভি

নওগাঁয় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) জেলার মান্দা উপজেলার গণেশপুর ইউনিয়নের উত্তর পারইল দিঘিপাড়া এলাকায় একটি দিঘিতে ডুবে হুজায়ফা নামে তিন বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়। নিহত শিশু হুজায়ফা ওই গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

শিশু হুজায়ফার বাবা সাইফুল ইসলাম জানান, ছেলে হুজায়ফা পার্শ্ববর্তী দিঘির পাড়ে এক শিশুর সঙ্গে খেলা করছিল। ধারণা করা হচ্ছে খেলার সময় দিঘিতে পরে যাওয়া জুতা উঠাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

শিশু হুজায়ফার মৃত্যুর বিষয়টি জানতে চাইলে মান্দা থানার অফিসার ইনচার্জ মনসুর রহমান মুঠোফোনে বলেন, ঘটনাটি আমার জানা নেই। আমি খোঁজ নিচ্ছি।

অপরদিকে, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউপির উত্তর ভীমপুর গ্রামে বাড়ির পাশের একটি পুকুরে পরে মাইশা আক্তার (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মাইশা আক্তার ওই গ্রামের ট্রাক ড্রাইভার মোহাম্মদ আলীর মেয়ে।

মাইশা আক্তারের মৃত্যুর বিষয়ে স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শিশুর দাদি অসুস্থ অনুভব করায় রাত ৯টার সময় ডাক্তারের বাসায় ওষুধ নিতে যান। মাইশাও তার দাদির পেছনে পেছনে যায়। তার দাদি বুঝতে না পারায় সে নিজ বাসায় চলে আসেন। বাসায় শিশুটি না থাকায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে নওহাটা পুলিশ ফাঁড়িকে জানায়। ফাঁড়ি পুলিশ রাত ১১টার সময় নিহত শিশুর বাড়ির পাশের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

মাইশা আক্তারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নওহাটা পুলিশ ফাঁড়ির এসআই জিয়াউর রহমান জিয়া।

আরটিভি/এমএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নদীতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের 
নড়াইলে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
শরীয়তপুরে পুকুরে ডুবে ১০ বছরের শিশুর মৃত্যু
চট্টগ্রামের ছাত্রলীগ নেতা ভারতে পালানোর সময় নওগাঁয় আটক