• ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১
logo

খুনিদের গ্রেপ্তারের দাবিতে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ

ময়মনসিংহ প্রতিনিধি, আারটিভি নিউজ

  ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২২:৪৭
খুনিদের গ্রেপ্তারের দাবিতে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ
ছবি : আরটিভি

ময়মনসিংহে সচেতন নাগরিক সমাজের ব্যানারে জুলাই বিপ্লবে সহিংসতাকারী আওয়ামী লীগের খুনি এবং চাঁদাবাজদের গ্রেপ্তারের দাবিতে পদযাত্রা ও বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি নেতাকর্মীরা।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে পদযাত্রাটি নগরীর স্টেশন রোড এলাকা থেকে এ বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে গাঙ্গিনার পাড়, নতুন বাজার হয়ে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান রোকন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শামীম আজাদ, শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সাধারণ সম্পাদক জোবায়েদ হোসেন শাকিল, যুগ্মসাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকীসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ময়মনসিংহ দক্ষিণ জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান রোকন বলেন, গণঅভ্যুত্থানে শহীদ সাগর হত্যা মামলার আসামিরা এখনও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এদেরকে দ্রুত গ্রেপ্তার করতে হবে। পরিবহন সেক্টরে এখনও আওয়ামী চাঁদাবাজরা সরব। আওয়ামী সন্ত্রাসী এখনো বিভিন্নভাবে নিরীহ মানুষকে হুমকি দিয়ে যাচ্ছে। এরা পুরো শহরকে মাদকের স্বর্গরাজ্যে পরিণত করেছে। এদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের মাধ্যমে কঠোর শাস্তি দিতে হবে।

পরে নেতাকর্মীরা ময়মনসিংহে রাজনৈতিক ও সামাজিক সম্প্রীতি বিনষ্টকারীদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির আওতায় আনার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারকলিপি দেন।

আরটিভি/এমকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঠ্যপুস্তকে হিন্দুত্ববাদকে অন্তর্ভুক্ত করতে চেয়েছিল শেখ হাসিনা: মামুনুল হক
আবাসিক হোটেলে পুলিশের হানা, ৩১ তরুণ-তরুণী আটক
বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল মমেক চিকিৎসকের
ভালুকায় খাদ্যবান্ধব কর্মসূচির ১২৫ বস্তা চাল জব্দ