• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

রাজবাড়ীতে ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট, গ্রেপ্তার ৪

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৮:১৬
রাজবাড়ীতে ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট, গ্রেপ্তার ৪
ছবি : আরটিভি

রাজবাড়ীর গোয়ালন্দে ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। রোববার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দেওয়ানপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী সদর সেনা ক্যাম্পে দায়িত্বরত কর্মকর্তা ক্যাপ্টেন মো. এনামুল হাসান।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার দেওয়ানপাড়া এলাকার বাবুল শেখের ছেলে সোহেল শেখ, মৃত আলিমুদ্দিন খানের ছেলে জামাল খান এবং জামাল খানের দুই ছেলে সানি ও মাজিদ।

তিনি বলেন, গত ২৮ সেপ্টেম্বর রাজবাড়ী সদর সেনা ক্যাম্পে ওবাইদুর সরদার নামে এক ব্যবসায়ী গোয়ালন্দ উপজেলার দেওয়ানপাড়া এলাকার মোহাম্মদ ফারুক দেওয়ান, রাজু শিকদার, সোহেল শেখ, জামাল খান ও বাবলু শেখের বিরুদ্ধে তার ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স আহমেদ ট্রেডার্সে লুটপাট ও ভাঙচুরের অভিযোগ করেন।

অভিযোগ অনুযায়ী, গত ২২ সেপ্টেম্বর অভিযুক্তরা ১০ থেকে ১৫ জন ব্যক্তির সঙ্গে মিলে প্রায় ৬০ হাজার টাকার পণ্য এবং নগদ ৮১ হাজার টাকা লুট করে এবং তার দোকানে ভাঙচুর চালায়।

অভিযোগের সত্যতা যাচাই করে রোববার রাত দেড়টার দিকে সেনা সদস্যদের একটি দল দেওয়ানপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সোহেল শেখ ও জামাল খানকে গ্রেপ্তার করে। এ সময় অভিযানে বাধা দেওয়ার চেষ্টা করায় জামাল খানের দুই ছেলে সানি এবং মাজিদকেও গ্রেপ্তার করা হয়। পরে গোয়ালন্দ ঘাট থানাকে অবহিত করা হলে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে। অভিযুক্তদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ওবাইদুর সরদার বাদী হয়ে থানায় মামলা করেছেন। গ্রেপ্তার ৪ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ীর সাবেক পৌর মেয়রের জামিন নামঞ্জুর
রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র গ্রেপ্তার
রাজবাড়ীতে ১০ দিনে ৫ হত্যা, গ্রেপ্তার ৪ 
শিয়াল ‘খুবলে খেয়েছে’ মিনহাজুলের মরদেহ