• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ব্যবসায়ীকে পিটিয়ে ২০ লাখ টাকা লুটের অভিযোগ

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২০:২৭
ব্যবসায়ীকে পিটিয়ে ২০ লাখ টাকা লুটের অভিযোগ
ছবি : আরটিভি

চট্টগ্রাম নগরীতে মোহাম্মদ শাহাজাহান ওরফে আকাশ নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে তার হেফাজতে থাকা প্রায় ২০ লাখ টাকা লুট করেছে দুর্বৃত্তরা। রোববার মধ্যরাতে বায়েজিদ থানাধীন কুঞ্জুছায়া এলাকায় ওই ব্যবসায়ীর নিজ কারখানায় এ ঘটনা ঘটে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামি থানার উপ-পরিদর্শক আরিফুল ইসলাম।

এ ঘটনায় গুরুতর আহত ব্যবসায়ীকে চট্টগ্রাম মেডিকেল (চমেক) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর স্বজন নজরুল ইসলামের দাবি, অস্ত্র নিয়ে গত রোববার মধ্যরাতে শাহজাহানের কারখানার ভেতর ঢুকে অতর্কিতভাবে তার ওপর হামলা চালায় সাইফুল বাহিনীর ২০ থেকে ২৫ জন সদস্য। লোহার রড দিয়ে শাহজাহানকে পেটানো হয়। এ সময় তার চিৎকারে আশপাশের মানুষ ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় শাহজাহানকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করান পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বায়েজিদ বোস্তামি থানার উপ-পরিদর্শক আরিফুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় শাহজাহান ওরফে আকাশকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। হামলাকারী গ্রুপটি ভয়ংকর। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

এ দিকে হামলায় সাইফুলের ভাই বার্মাইয়া সবুজ, ফাহিম ও হানিফ, সোর্স সাগর, এমরানসহ আরও কয়েকজন জড়িত বলে দাবি নজরুল ইসলামের। গত ৫ আগস্ট শাহজাহান ওরফে আকাশের কারখানা ও ইলেকট্রনিকস শোরুম থেকে প্রায় কোটি টাকার মালামাল লুট করে দুর্বৃত্তরা।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনুমতি ছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আশেপাশে সভা-সমাবেশ নিষিদ্ধ
তেলবাহী জাহাজে বিস্ফোরণের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার 
চট্টগ্রামে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি উদ্ধার
চট্টগ্রামে অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ