• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ অক্টোবর ২০২৪, ১৫:৪৭
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ১
ছবি : আরটিভি

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে কাভার্ড ভ্যান ও বাসের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

বুধবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে মাদারীপুরের শিবচর উপজেলার সূর্যনগর নামক স্থানে এক্সপ্রেসওয়েতে ভাঙ্গামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

এতে দুর্ঘটনাস্থলেই কাভার্ডভ্যানের চালক ইমদাদ হোসেন মারা যায়। ড্রাইভার ইমদাদ হোসেনের গ্রামের বাড়ি বাগেরহাটের শরণখোলার সোনাতলা গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরের সূর্যনগরে ভাঙ্গামুখী লেন যাত্রী ছাউনির পাশে পরিবহন স্টপেজের নির্ধারিত জায়গায় আরএফএল কোম্পানির দুটি কাভার্ডভ্যান পার্কিং করে ২ গাড়ির চালক পাশের দোকানে চা খেতে যায়। চাবিরতি শেষে একজন চালক ট্রাকে উঠেন। আরেকজন চালক উঠবে ঠিক এই মুহূর্তেই পেছন থেকে অর্থাৎ ঢাকা থেকে ছেড়ে আসা নড়াইল এক্সপ্রেস নামের বাসটিকে ওভারটেক করতে যায়। এ সময় জাহিদ এন্টারপ্রাইজ নামের আরেকটি বাস পেছন থেকে নড়াইল পরিবহনের বাসটিকে ধাক্কা দেয়। ফলে মুহূর্তের মধ্যেই নড়াইল এক্সপ্রেস বাসটি ঘুরে গিয়ে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। আর জাহিদ পরিবহনের বাসটি লাইনচ্যুত হয়ে আইল্যান্ডের ওপরে উঠে যায়। এ ঘটনায় দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের চালক ঘটনাস্থলেই মারা যান এবং উভয় বাসের কমপক্ষে আরও ১০ জন আহত হন।

এ বিষয়ে শিবচর হাইওয়ে থানার এসআই তমাল সরকার বলেন, ঘটনায় কিছু সময়ের জন্য ভাঙ্গামুখী লেনে যান চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে।

আরটিভি/এমকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এলিভেটেড এক্সপ্রেসওয়েতে ফের টোল আদায় শুরু
এক্সপ্রেসওয়েতে চলছে যানবাহন, টোল নেওয়ার কেউ নেই
ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে বন্ধ থাকবে যতদিন
আগুনে ৫০ কোটি টাকার ক্ষতি, আপাতত বন্ধ থাকবে এলিভেটেড এক্সপ্রেসওয়ে