• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

নরসিংদীতে আ.লীগ নেতাসহ গ্রেপ্তার ১৯

আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৩৮
গ্রেপ্তার
ছবি: আরটিভি

বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে শিক্ষার্থীসহ চারজন নিহতের ঘটনায় নরসিংদীর শিবপুর, বেলাব, রায়পুরা ও পলাশে অভিযান চালিয়ে সাবেক দুই উপজেলা ভাইস চেয়ারম্যান, আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ ১৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম সোহাগ।

তিনি জানান, বিভিন্ন মামলায় জেলায় মোট ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বেলাব উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও পাটুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান জাহাঙ্গীর (৬০), শিবপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপুন খান (৪২), শিবপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন (৪৫), রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন ভূঁইয়া (৫৫), পলাশের জিনারদী ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা সোহেল মিয়াসহ ১৯ জন।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসাইন জানান, গত জুলাইয়ে ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখোলা বাসস্ট্যান্ড এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলায় এক শিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছে। এ ঘটনায় করা মামলায় শিবপুর ও বেলাব উপজেলার আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতে সোপর্দ করে পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জব্বার জানান, নরসিংদী সদর থানার একটি হত্যা মামলায় রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন ভূঁইয়াকে গ্রেপ্তার করে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরটিভি/এফএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, প্রাণ গেল পু‌লিশ সদস্যের 
‘হোয়াট ইজ এক দফা’ বলা ছাত্রলীগ নেতা এখন কাতারে
স্কুলছাত্রীকে নিয়ে পুলিশ সদস্য উধাও
ব্যবসায়ী রাশেদ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার