• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

সাবেক এমপি দবিরুল ইসলাম কারাগারে 

আরটিভি নিউজ

  ০৩ অক্টোবর ২০২৪, ১৪:২৫
ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁও-২ আসনের সাতবারের সাবেক সংসদ সদস্য দবিরুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁওয়ের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিশেষ আদালতের বিচারক রহিমা খাতুন এ নির্দেশ দেন।

এর আগে, বুধবার (২ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানা আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত ১০ আগস্ট মামলার বাদী হাবিবুল ইসলাম বাবলু জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বেউরঝাড়ী এলাকায় ক্রয় করা জমিতে গেলে সাবেক এমপির লোকজন ১০ কোটি টাকা চাঁদা দাবি করে প্রাণনাশের হুমকি দেন এবং বাদীকে বেধড়ক পেটান। এ ঘটনায় গত ৩ সেপ্টেম্বর হাবিবুল ইসলাম বাবলু বাদী হয়ে সাবেক সংসদ সদস্য দবিরুল ইসলাম, তার ছেলে সাবেক সংসদ সদস্য মাজাহারুল ইসলাম সুজনসহ ২৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

সেই মামলায় সাবেক এমপি দবিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে একই মামলায় গত ১১ সেপ্টেম্বর ঢাকার নিকুঞ্জ এলাকা থেকে দবিরুল ইসলামের ছেলে সাবেক এমপি মাজহারুল ইসলাম সুজনকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, দবিরুল ইসলাম ১৯৮৬ সালে প্রথম এমপি নির্বাচিত হন। এরপর থেকে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ পর্যন্ত তিনি ঠাকুরগাঁও-২ আসনে টানা সাতবার এমপি হন।

আরটিভি/আইএম-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্র হত্যায় সাবেক এমপি টগরসহ ১৫ জনের নামে মামলা
দুদিনের রিমান্ড শেষে কারাগারে সালাম মুর্শেদী
সাবেক এমপি মাসুদা সিদ্দিক ২ দিনের রিমান্ডে
স্ত্রীসহ সাবেক এমপি দুর্জয়ের দেশত্যাগে নিষেধাজ্ঞা