• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

মেহেরপুর সড়কে ঘণ্টাব্যাপী ডাকাতি

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ১১:৩৪
ফাইল ছবি

মেহেরপুরের গাংনীর আকুবপুর সড়কে ঘণ্টাব্যাপী গণডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের ধারালো অস্ত্রের কোপে স্বপন হোসেন (৪৫) নামের এক বাসচালক গুরুতর আহত হয়েছেন। কয়েকটি যানবাহনের যাত্রী ও চালকদের কাছ থেকে নগদ টাকা ও সোনার গয়না ছিনিয়ে নিয়েছে ডাকাতদল।

শুক্রবার (৩ অক্টোবর) দিবাগত রাত দেড়টা থেকে ঘণ্টাব্যাপী এ ডাকাতির ঘটনা ঘটে।

আহত বাসচালক স্বপন গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামের আনিছুজ্জামান খান।

ভুক্তভোগী বাস যাত্রী হাফিজুল ইসলাম জানান, ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাস মেহেরপুরের উদ্দেশ্যে ফিরছিল। একইসঙ্গে কুষ্টিয়া থেকে আরও কয়েকটি ট্রাক, মাইক্রোবাস ও প্রাইভেটকার ছিল। মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের খলিশাকুন্ডি ব্রিজের পশ্চিমপাশে গাংনী উপজেলার শেষ সীমানা পিলারের কাছে পৌঁছায়। সেখানে সড়কের ওপরে গাছ ফেলে ১৫-২০ জন ডাকাত যানবাহনগুলো আটকে দেয়। শ্যামলী পরিবহনের বাসের দরজা খুলতে রাজি না হওয়ায় ডাকাত দলের সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এতে বা চালক স্বপনের মুখে গুরুতর ক্ষত হয়। ডাকাতরা যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও সোনার গয়না ছিনিয়ে নেয়। টাকা দিতে রাজি না হওয়ায় এক নারীসহ তিন যাত্রীকে মারধর করে ডাকাতরা।

এদিকে শ্যামলী পরিবহনের পাশাপাশি একটি ট্রাক, একটি মাইক্রোবাস ও একটি প্রাইভেটকারসহ বিভিন্ন যানবাহনে ঘণ্টাব্যাপী ডাকাতি করে পালিয়ে যায় ডাকাতদলের সদস্যরা। এ সময় যাত্রী ও চালকরা মিলে রাস্তার ওপর থেকে গাছ সরিয়ে গন্তব্যে চলে যায়।

জানা গেছে, গুরুতর আহত বাসচালক স্বপনকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই তাকে কুষ্টিয়া মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানায় তার পরিবার।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগীদের সঙ্গে কথা বলেছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৫
হোয়াইক্যং-শামলাপুর সড়কে ডাকাতি, ৪ যাত্রীকে অপহরণ 
আইটেম গানে নেটদুনিয়ায় ঝড় তুললেন কৌশানী
অ্যাম্বুলেন্স নিয়ে ডাকাতির প্রস্তুতি, গ্রেপ্তার ৬