• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

গাইবান্ধায় ইউপি সদস্য হত্যার অভিযোগে থানায় মামলা

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ১৫:৩৫
ছবি : আরটিভি

গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটী ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মোস্তাক আলীকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (৪ অক্টোবর) নিহতের স্ত্রী মোছা. মিনারা বেগম বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় একটি অভিযোগ দিয়েছেন।

গাইবান্ধা থানার ওসি মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ইউপি সদস্য মোস্তাক আলীর বাড়ি খোলাহাটী ইউনিয়নের উত্তর আনালেরতাড়ী গ্রামে। তিনি দাড়িয়াপুর হাটে মাছের আড়তের ব্যবসা করেন। বৃহস্পতিবার ব্যবসা প্রতিষ্ঠান থেকে রাত ৯টার দিকে কাবিলের বাজার এলাকায় বড় একটি জুয়ার আসরে যান। সেখান থেকে রাত ২টার দিকে বাড়ির উদ্দেশ্যে একটি মোটরসাইকেল করে ইউপি সদস্যসহ তিনজন রওনা দেন। এসময় তিনি মোটরসাইকেল চালক জুয়েল রানা ও তার সঙ্গী বাবুর পিছনে ছিলেন। মোটরসাইকেলটি দাড়িয়াপুর ও কাবিলের বাজারের মাঝে জুম্মাপাড়া কৈমারা ব্রীজের কাছে পৌঁছালে আরও দুইটি মোটরসাইকেলে কয়েকজন দুর্বৃত্তকারী তাদের পথরোধ করে। তারা ইউপি সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এবং সড়কের পাশে পানিতে চুবিয়ে হত্যা করে বলে অভিযোগ করা হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন নিহতের স্বজনরা ঘটনাস্থলে এসে ইউপি সদস্য মোস্তাক আলীকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শুক্রবার সকালে ইউপি সদস্য নিহত হওয়ার খবর পেয়ে গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। পুলিশ ইউপি সদস্য মোস্তাক আলীর লাশ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত ইউপি সদস্য মোস্তাক আলীর স্ত্রী মোছা. মিনারা বেগম থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন, অজ্ঞাতনামা আসামিরা ব্যবসায়িক এবং রাজনৈতিক শত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে ঘটনাস্থলে আমার স্বামীকে হত্যা করেছে। তিনি স্বামী হত্যার বিচার দাবি করেন।


আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দাফনের ২৫ দিন পর কবর খুঁড়ে জান্নাতির মরদেহ উত্তোলন
করতোয়া নদীতে গোসলে নেমে ২ শিশুর মৃত্যু 
স্বামীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্ত্রীরও
গাইবান্ধায় ঘাঘট লেক পরিষ্কার কার্যক্রম শুরু