• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

কুমিল্লায় অবৈধ অস্ত্রসহ যুবলীগ নেতা জনি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার (কুমিল্লা), আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ১৮:৩৯
কুমিল্লায় অবৈধ অস্ত্রসহ যুবলীগ নেতা জনি গ্রেপ্তার
ছবি : আরটিভি

কুমিল্লার বুড়িচংয়ে যৌথবাহিনীর অভিযানে অবৈধ অস্ত্রসহ বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আখলাক হায়দারের ভাগিনা যুবলীগ নেতা মোতাব্বের হোসেন জনিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত মোতাব্বের হোসেন জনি দীর্ঘদিন ধরে পরিবহন সেক্টর নিয়ন্ত্রণ করতেন। ফারজানা পরিবহন নামের বাস সার্ভিসটি তার মালিকানাধীন ছিল। গ্রেপ্তারকৃত জনির বড় মামা বুড়িচং উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান আখলাক হায়দার, মেজো মামা কুমিল্লা জেলা পরিষদের সাবেক সদস্য ও ছোট মামা ময়নামতি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

জানা যায়, শুক্রবার (৪ অক্টোবর) ভোরে সন্ত্রাসী কমর্কাণ্ডে অভিযুক্ত ব্যক্তির অবস্থান সম্পর্কে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং উপজেলার ৬নং ময়নামতি ইউনিয়ন সুন্দুরিয়াপাড়া এলাকায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনীর অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে সন্ত্রাসী মোতাব্বের হোসেন জনি (৩৫) নামক ১ জন সন্ত্রাসীকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১টি বিদেশি এয়ারগান, ১৪টি দেশীয় তলোয়ার, ১টি লোহার তৈরি চাকতি, ৩টি চাকু, ৫টি স্টিক ও নগদ ৪ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত ব্যক্তি এবং উদ্ধারকৃত অস্ত্র বুড়িচং থানায় হস্তান্তর করা হয়। উল্লেখ্য যে, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদেরকে আটক না করা পর্যন্ত যৌথবাহিনীর এ অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, গ্রেপ্তারকৃত জনির বিরুদ্ধে পূর্বেও একটি মামলা রয়েছে। এ ছাড়া নতুন করে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ
কুমিল্লা সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা, আটক ৪
কুমিল্লার সাবেক এমপি বাহারের আরেক সহযোগী আটক
সেনাপ্রধানের কুমিল্লা এরিয়া পরিদর্শন