• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

চাঁদাবাজির অভিযোগে ছাত্রদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ

কুয়াকাটা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ২১:২৭
চাঁদাবাজির অভিযোগে ছাত্রদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ
ছবি : সংগৃহীত

মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়ন ছাত্রদল নেতা রুহুল আমিন রিজভীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে। কলাপাড়া উপজেলার মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়নের পূর্ব ডালবুগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আমুয়া কলেজের ছাত্রী তানজিলার সঙ্গে বাখেরগঞ্জ থানার বাসিন্দা মুন্নার প্রেমের সখ্য গড়ে ওঠে। পূর্ব ডালবুগঞ্জ গ্রামে মুন্নার আত্মীয় সুলতান মৃধা বাড়ি তারা পালিয়ে আসে। এ সময় রিজভী তাদের কাছে চাঁদা দাবি করে। পরে মুন্না ও তানজিলার পরিবারকে ফোন দিয়ে এনে তাদের কাছ থেকে ২২ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে যায়। এ ঘটনায় মহিপুর থানা ছাত্রদল রুহুল আমিন রিজভীকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেছে।

তানজিলার মামা শাহজালাল বলেন, আমার ভাগনি তানজিলা আমুয়া কলেজে পড়াশুনা করে। মুন্না নামে একছেলের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে উঠলে তার সঙ্গে কলাপাড়ায় এক আত্মীয়র বাড়িতে যায়। সেখান থেকে রুহুল আমিন রিজভী আমাদের ফোন দিয়ে জানালে আমরা তানজিলাকে আনতে ওই স্থানে যাই। তখন রিজভী আমাদের কাছে চাঁদা দাবি করে। আমাদের সঙ্গে থাকা প্রায় ২২ হাজার টাকা ও দুটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

ডালবুগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রুহুল আমিন রিজভী বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ দেওয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। রাজনৈতিক একটি কুচক্রী মহল ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

মহিপুর থানা ছাত্রদলের আহবায়ক মো.তানজিল আলম বলেন, এ বিষয়ে রুহুল আমিন রিজভীকে আগামী ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। পরবর্তীতে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়