• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

মাদকমুক্ত সমাজ গড়তে রাজশাহীতে প্রীতি ফুটবল ম্যাচ

স্টাফ রিপোর্টার (রাজশাহী), আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ২১:৩৬
মাদকমুক্ত সমাজ গড়তে রাজশাহীতে প্রীতি ফুটবল ম্যাচ
ছবি : আরটিভি

রাজশাহীর পবা উপজেলার হরিয়ানে মাদকের থাবা থেকে যুবসমাজকে রক্ষা করার লক্ষ্যে যুব বিভাগের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে হরিয়ান চিনিকল মাঠে এ প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ অধ্যাপক জালাল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার মমিনুল করিম, রাজশাহী সুগার মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ন কবীর, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার বলেন, ‘মাদক শুধু নিজের ক্ষতি করে না, পুরো সমাজের ক্ষতি করে। মাদক এবং সন্ত্রাসকে আমরা কখনো আশ্রয়-প্রশ্রয় দেব না। এ সময় তিনি সামনে দুর্গাপূজায় প্রশাসনের পাশাপাশি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মন্দির পাহারা দেওয়ার আহ্বান জানান।

খেলায় অংশ নেন হরিয়ান ফুটবল একাডেমি বনাম হাজরা পুকুর ফুটবল একাডেমি। ৯০ মিনিটের খেলায় হরিয়ান ফুটবল একাডেমিকে এক শূন্য গোলে পরাজিত করে হাজরা পুকুর ফুটবল একাডেমি।

আশেপাশের গ্রাম থেকে খেলা দেখতে আসা দর্শকরা খেলাটি উপভোগ করেন। এ সময় খেলার মাধ্যমে সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে খেলোয়াড় ও দর্শকদের আহ্বান জানানো হয়।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজশাহীর আ.লীগ নেতা ডাবলু নওগাঁয় গ্রেপ্তার
রাজশাহী সীমান্তে দুই ভারতীয় আটক
বিপৎসীমার ওপরে পদ্মার পানি, আতঙ্কে বাসিন্দারা
দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করলে আখেরে ভালো হবে না: রিজভী