• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

নোয়াখালীতে জেলা পরিষদের সাবেক সদস্যকে কুপিয়ে জখম

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ অক্টোবর ২০২৪, ২১:৪১
নোয়াখালীতে জেলা পরিষদের সাবেক সদস্যকে কুপিয়ে জখম
ছবি : আরটিভি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাবেক জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান মনিরকে (৫৫) কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের চরহাজারী চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। ওই সময় তাকে একদল দুর্বৃত্তরা এলাপাতাড়ি পিটিয়ে মাথায় কুপিয়ে রক্তাক্ত করে রাস্তার পাশে ফেলে যায়।

মনিরুজ্জামান মনির নোয়াখালী জেলা পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য (কোম্পানীগঞ্জ) ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ছিলেন।

ভুক্তভোগীর ভাগনে রাজীব অভিযোগ করে বলেন, তার কাকা পরিবারের সদস্যদের সঙ্গে উপজেলার বসুরহাট বাজারের ৩ নম্বর ওয়ার্ডের নিজ বাসায় থাকতেন। শুক্রবার দুপুরের দিকে নিজের গ্রামের বাড়ি উপজেলার চরপার্বতী ইউনিয়নের কদমতলা বাজার এলাকায় জুমার নামাজ পড়তে যান। নামাজ পড়ে ফেরার পথে উপজেলার চরহাজারী ইউনিয়নের চৌরাস্তা এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে। এরপর অস্ত্রধারীরা তাকে বেধড়ক পিটিয়ে ও মাথায় কুপিয়ে গুরুতর আহত করে রাস্তার পাশে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা শহর মাইজদীর একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মুহাম্মদ ফৌজুল আজিম বলেন, বিষয়টি কেউ পুলিশকে অবহিত করেনি। তবে পুলিশের পক্ষ থেকে খোঁজখবর নেওয়া হবে। ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে হত্যা মামলায় সাবেক কাউন্সিলর গ্রেপ্তার
নোয়াখালীতে থানা থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার
পুজোর ফুল তুলতে গিয়ে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু
ক্যানসার আক্রান্ত শিক্ষার্থীর পাশে নোবিপ্রবি প্রশাসন