• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

হত্যার শিকার সেই তরুণীর পরিচয় মিলেছে

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২৪, ১০:১০
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার একটি পরিত্যক্ত ইটভাটা থেকে উদ্ধার হওয়া ওই তরুণীর পরিচয় মিলেছে। তার নাম আমেনা বেগম (২৩)।

তিনি কুমিল্লা জেলার মুরাদনগর থানার নাগের কান্দি কামাল সওদাগরের বাড়ির কামাল উদ্দিনের মেয়ে। আমেনা বেগম, নগরের বলুয়ার দীঘির পাড় এলাকায় বসবাস করতেন।

এর আগে বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে বৈরাগ ইউনিয়নের চায়না ইকোমিক জোন অফিসের পূর্ব পাশে সিরাজ সওদাগরের পাহাড় ঘেরা পরিত্যক্ত ইটভাটা থেকে মরদেহটি উদ্ধার করে আনোয়ারা থানা পুলিশ।

পিবিআই জানিয়েছেন, মরদেহটি ইটভাটার টিলার পানি প্রবাহের নালার ঝোপের ভেতর পড়েছিল। ওই তরুণীর পেটের মধ্যে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। গত মঙ্গলবার রাত আনুমানিক আটটা থেকে বৃহস্পতিবার ভোর পাঁচটার মধ্যে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়। পরে মরদেহ গুমের উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে রাখা হয়েছিল।

এদিকে থানা পুলিশ জানিয়েছিল, শিয়াল মরদেহের কিছু অংশ খেয়ে ফেলেছিল। পুলিশের টিম মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম জেলা ইউনিটের উপপরিদর্শক (এসআই) মো. শাহাদাত হোসেন বলেন, মরদেহটি উদ্ধার হওয়ার সংবাদ পাওয়ার পর পিবিআই ছায়া তদন্ত শুরু করে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে হাসপাতালে মর্গে পিবিআই চট্টগ্রাম জেলার ক্রাইমসিন টিম মরদেহের ডিজিটাল ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে পরিচয় শনাক্ত করেন। মরদেহটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার (আজ) জানাজা শেষে তার দাফন করা হয়েছে। এ ঘটনা আনোয়ারা থানায় মামলা হয়েছে। মামলাটি থানা পুলিশ তদন্ত করছে।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব বিভাগে ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা
অপশক্তিকে রুখতে সবাইকে সতর্ক থাকতে হবে: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা
চট্টগ্রাম বন্দরে তেলবাহী জাহাজে আগুন, নিহত ১
ঝরনার কূপে মিলল ২ পর্যটকের মরদেহ