• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

অপশক্তিকে রুখতে সবাইকে সতর্ক থাকতে হবে: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২৪, ১১:১৬
ছবি : আরটিভি

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চট্টগ্রামের সীতাকুণ্ডের ৬৭টি মন্দিরকে আর্থিক অনুদান দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আসলাম চৌধুরী।

শুক্রবার (৪ অক্টোবর) বেলা ১১টায় ফৌজদারহাটস্থ তার বাসভবনে সীতাকুণ্ড পূজা উদযাপন পরিষদের এক মতবিনিময় সভায় এই আর্থিক অনুদান প্রধান করেন।

এ সময় বিএনপির সাবেক যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরী বলেন, ধর্মীয় পরিচয়ে বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়, সবাই বাংলাদেশি। দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে প্রত্যেকটা নাগরিকের অধিকার এবং নিরাপত্তা নিশ্চিত করতে হলে রাষ্ট্র ও সমাজে আইনের শাসন প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই।

পতিত সরকারের দোসররা জনদৃষ্টি ভিন্নদিকে প্রবাহিত করতে দেশে সাম্প্রদায়িক পরিস্থিতি তৈরির চেষ্টা করছে, কিন্তু এদেরকে কিছুতেই সফল হতে দেওয়া হবে না। বাংলাদেশের গণতন্ত্র এখনও বিপদমুক্ত নয়। এ রকম একটা পরিস্থিতিতে কোনো অপশক্তি যাতে ষড়যন্ত্র করতে না পারে, সেজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে সতর্ক থাকতে হবে।

সভায় সীতাকুণ্ড, আকবর শাহ ও আংশিক পাহাড়তলী সমস্ত পূজামণ্ডপে বিএনপির সমন্বয়ে টিমগুলো পাহারার ব্যবস্থা করা নির্দেশনা দেন আসলাম চৌধুরী।

সীতাকুণ্ড উপজেলা বিএনপির আহ্বায়ক ডা. কমল কদরের সভাপতিত্বে সীতাকুণ্ড উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক বাবু অমেলেন্দু কনকের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর বিএনপির আহ্বায়ক জাকির হোসেন, উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী মহিউদ্দিন, পূজা পরিষদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, পূজা উৎযাপন পরিষদের সদস্য সচিব মনোজ কুমার নাথ, স্বপন নাথ প্রমুখ।

আরটিভি/এএএ/এসএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারকে সময় দেওয়ার বিষয়ে যা বললেন ফখরুল
সব বিভাগে ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা
হত্যার শিকার সেই তরুণীর পরিচয় মিলেছে
দুপুরে প্রধান উপদেষ্টার সঙ্গে বসবে বিএনপি, প্রাধান্য পাবে নির্বাচনী রোডম্যাপ