• ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১
logo

গোপন ভিডিও দেখিয়ে কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২৪, ১৭:২৯
প্রতীকী ছবি

লালমনিরহাটে এক কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। গত বৃহস্পতিবার জেলার হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের শালবন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশসূত্রে জানা যায়, উপজেলার উত্তর গোতামারী এলাকার এক কলেজছাত্রীর সাথে দইখাওয়া বাজারের কসমেটিক্স ব্যবসায়ী ও দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের ছেলে আবদুর ছাত্তারের প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। একপযার্য়ে ওই কলেজ ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে বন্ধুকে দিয়ে সেই ধর্ষণের ভিডিও করেন সাত্তার। পরে সেই ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে সাত্তার ও তার এক বন্ধু ওই কলেজ ছাত্রীকে পুনরায় ধর্ষণ করে। গত বৃহস্পতিবার ভিডিও পুনরায় ভাইরালের ভয় দেখিয়ে ওই কলেজছাত্রীকে নওদাবাস ইউনিয়নের শালবনে নিয়ে যাওয়া হয়। সেখানেও আবদুর ছাত্তার ও তার বন্ধুরা পালক্রমে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করেন এবং সেই ভিডিও করেন। এ সময় ওই ছাত্রী অসুস্থ হয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যান।

শুক্রবার রাতে এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা করেন। সেই মামলায় দক্ষিণ গোতামারী এলাকার দুলাল হোসেনের ছেলে আবদুস ছাত্তার, দইখাওয়া বাজার এলাকার সুলতান আহম্মেদের ছেলে রোকন, ৫নং ওয়ার্ডের আইয়ব আলীর ছেলে রাকিবুল, একই এলাকার খবির আলীর ছেলে আল আমিন, নজিমুদ্দিনের ছেলে রতন মিয়া সাবু, নওদাবাস এলাকার ওছমান গনির পুত্র সুলতানকে শনিবার সকালে গ্রেপ্তার করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি মাহমুদুন-নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেপ্তারের পাশাপাশি ওই কলেজ ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরটিভি/এসএপি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাটাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গ্রেপ্তার
বাংলাদেশ-ভারত ম্যাচের জন্য ২৫০০ পুলিশ মোতায়েন গোয়ালিয়রে 
ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, প্রাণ গেল পু‌লিশ সদস্যের 
স্কুলছাত্রীকে নিয়ে পুলিশ সদস্য উধাও