• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

ফুটবল খেলার সময় বজ্রপাত, দুই স্কুলছাত্র নিহত 

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২৪, ২০:১২
সংগৃহীত ছবি

বগুড়ায় ফুটবল খেলার সময় বজ্রপাতে দুই স্কুলছাত্র নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৭ জন।

শনিবার (৫ অক্টোবর) দুপুরে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের জয়লা আলাদী মাঠে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জয়লা আলাদী গ্রামের মোলা বক্স কল্যাণী উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র জাহিদুল ইসলাম ও চক খানপুর গ্রামের আবু তালেবের ছেলে ও খানপর উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মোরছালিন।

আহতরা হলেন জয়লা আলাদী গ্রামের আশরাফের ছেলে রাসেল, আকতারের ছেলে মেরাজুল, নুরুল ইসলামের ছেলে রানা, জহুরুলের ছেলে রুস্তম, সাত্তারের ছেলে সিহাব, রাকিব ও কামরুল।

এলাকাবাসী জানায়, জয়লা আলদী গ্রামে বাঙালি নদী থেকে ড্রেজার দিয়ে তুলে রাখা বিশাল এলাকা জুড়ে বালু-মাটির স্তুপের ওপর দুপুরে বেশ কিছু কিশোর ফুটবল খেলছিল। এ সময় আকাশে কালো মেঘ দেখা যায় এবং বৃষ্টির সঙ্গে বজ্রপাত হতে থাকে। এ সময় বজ্রের আঘাতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় আরও একজন মারা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজিদ হাসান সিদ্দিকী জানান, মোরছালিন নামের একজন কিশোরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত অন্যান্যদের অবস্থা গুরুতর না হওয়ায় চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়ারুল ইসলাম বলেন, বজ্রপাতে দুই স্কুলছাত্র নিহত হয়েছেন। তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

আরটিভি/এসএপি-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আট মাসে বজ্রপাতে মৃত্যু ২৯৭, ঝুঁকিতে কয়েকটি জেলা
স্কুলছাত্রীকে নিয়ে পুলিশ সদস্য উধাও
নেত্রকোণায় মায়ের ওপর অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা
হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু