• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

প্রেমিকের হাতে প্রেমিকা খুন, যুবক গ্রেপ্তার 

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ০৫ অক্টোবর ২০২৪, ২৩:০৪
প্রেমিকের হাতে প্রেমিকা খুন, যুবক গ্রেপ্তার 
ছবি : আরটিভি

চট্টগ্রামে বন্ধুর সঙ্গে নতুন প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়েছে এমন সন্দেহে কৌশলে নির্জন এলাকায় ডেকে নিয়ে প্রেমিকাকে ছুরিকাঘাতে খুন করলে প্রেমিক। ৬ ঘণ্টার সফল অভিযানে পলাতক প্রেমিক মো. তারেককে (২০) গ্রেপ্তার করেছে পাঁচলাইশ মডেল থানা পুলিশ।

শনিবার (৫ অক্টোবর) সিএমপির মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত প্রেস বিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন এডিসি কাজী মো. তারেক আজিজ।

জানা যায়, ভিকটিম মরিয়ম আক্তার সামিয়া (১৭) আতুরারডিপো এলাকার একটি গামেন্টসে চাকরি করতেন। অভিযুক্ত মো. তারেক পেশায় একজন রাজমিস্ত্রি। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক তাদের। বিষয়টি জানতেন উভয় পরিবারের সদস্যরা।

৪ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে নগরীর পাঁচলাইশ থানাধীন হাদুমাঝির পাড়াস্থ মুছা বিল্ডিংয়ের সামনে বিলের পাশে প্রেমের সম্পর্কের টানাপোড়েনের জের ধরে প্রেমিক মো. তারেক, প্রেমিকা মরিয়ম আক্তার সামিরার গলায় ছুরিকাঘাত করে হত্যা করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন খবর মেয়ে ভিক্টিম সামিরাকে উদ্ধারপূর্বক চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ভিকটিমের ভাই পাঁচলাইশ থানায় মামলা দায়ের করলে তথ্য প্রযুক্তির সহায়তায় রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনাস্থ লিচুবাগান আহমদুল হকের কলোনি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ দ্রুত প্রাথমিক তদন্তে নেমে জানতে পারে ভিকটিম ও হত্যাকারীর মধ্যে প্রেমের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হওয়ার প্রেক্ষিতে হত্যাকারী গতরাতে তাকে ফোন করে দেখা করার জন্য ডেকে নেয়।

এ বিষয়ে এডিসি কাজী মো. তারেক আজিজ বলেন, আসামি তারেক আগে থেকে পূর্বপরিকল্পিতভাবে একটি ছুরি কিনে তার সঙ্গে রাখে। নিজেদের দেখা হওয়ার পর তাদের মধ্যে সম্পর্কের দূরত্ব সৃষ্টির বিষয়ে তীব্র বাকবিতণ্ডা হয়। এ সময় আসামি তাকে অন্য কারও সঙ্গে সম্পর্কে আছে বলে সন্দেহ করে ঝগড়া করতে থাকে।

তিনি আরও বলেন, ঝগড়ার এক পর্যায়ে আসামি ভিকটিমের গলায় একের পর এক ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত আসামি হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি ও ভিকটিমের পরিহিত এক জোড়া স্যান্ডেল নিজে শনাক্ত করে দেওয়ার পর সেগুলো আলামত হিসেবে জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে জাহাজে আগুন, ৮ সদস্যের তদন্ত কমিটি
সব বিভাগে ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা
অপশক্তিকে রুখতে সবাইকে সতর্ক থাকতে হবে: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা
হত্যার শিকার সেই তরুণীর পরিচয় মিলেছে