• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

ইজিবাইক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৪ 

আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৩১
ছবি : সংগৃহীত

ভোলায় ইজিবাইকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের কমরউদ্দিন নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ছোট আলগী গ্রামের মো. রহিমের ছেলে মো. শাহীন (১৮), দক্ষিণ দিঘলদীর ৫ নম্বর ওয়ার্ডের মো. লিটন (৪০) ও একই গ্রামের মো. মিলন (৩৫)। একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি, তিনি পথচারী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, একটি সাদা রঙের মাইক্রোবাস বোরহানউদ্দিন থেকে ছেড়ে ভোলা সদরের দিকে যাচ্ছিল। অন্যদিকে কমরউদ্দিন থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক বাংলাবাজারের দিকে যাচ্ছিল। ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের কমরউদ্দিন নতুন মসজিদ এলাকায় দুটো গাড়ি আসলে হঠাৎ ইজিবাইক মোড় নেয়। এমন সময় দুটো গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস ও ইজিবাইকটি খাদে পড়ে যায়। এ সময় এক পথচারীসহ চারজন গুরুতর আহত হন। তবে ওই পথচারীর অবস্থা সংকটাপন্ন। এ ঘটনায় আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার ভোলা সদর হাসপাতাল ও বরিশাল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শহিদুল ইসলাম খান গণমাধ্যমকে জানান, বিকেলে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে ভোলা ও বরিশালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তবে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আরটিভি/এএএ/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নানির সঙ্গে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল নাতি
ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের
ট্রাক-অটোরিকশা সংঘর্ষ, শিক্ষকসহ নিহত ৩ 
টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪