• ঢাকা রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১
logo

স্ত্রীকে হত্যার পর চিরকুট লিখে স্বামীর আত্মহত্যা

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ১২:৪৪
ফাইল ছবি।

নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর মরদেহের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত শাবল ও একটি চিরকুট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) সকালে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে শনিবার গভীর রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, ভারশোঁ গ্রামের আতাউর রহমান (৭২) ও তার স্ত্রী মারুনি বিবি (৬৫)।

নিহতের প্রতিবেশী শফিকুল ইসলাম বলেন, পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে অনেকদিন ধরে ঝগড়া বিবাদ চলে আসছিল। শনিবার গভীর রাতে আতাউর রহমানের মেয়ে কাজলি বিবি আমাকে ফোনে জানায় তার বাবা আত্মহত্যা করতে পারেন। বিষয়টি জরুরিভাবে দেখার জন্য আমাকে অনুরোধ করেন।

কাজলি বিবির এমন সংবাদে আশেপাশের লোকজনকে নিয়ে আতাউরের বাড়িতে গিয়ে ডাকাডাকির পরও তাদের সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে দরজা ভেঙে ঘরের ভেতর দুইজনের মরদেহ পাওয়া গেছে।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় মারুনি বিবির মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহের পাশ থেকে একটি শাবল ও চিরকুট উদ্ধার করা হয়েছে।

আরটিভি/এএএ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এক পরিবারের ৯ জনের ‘আত্মহত্যা’, শুটিং করতে গিয়ে জ্ঞান হারান ফারিণ
এক পরিবারের ৯ জনের আত্মহত্যা, শুটিংয়ে গিয়েও রহস্যের মুখোমুখি টিম ‘চক্র’!
রাজশাহীর আ.লীগ নেতা ডাবলু নওগাঁয় গ্রেপ্তার
নেত্রকোণায় মায়ের ওপর অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা