• ঢাকা সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১
logo

লবণের ট্রাকে ইয়াবার চালান, গ্রেপ্তার ৩

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ২১:১২
লবণভর্তি ট্রাক থেকে ইয়াবা জব্দ, গ্রেপ্তার ৩
ছবি : আরটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবি ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ৩৮ হাজার ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। শনিবার রাতে টেকনাফ পৌরসভা ও কক্সবাজার-টেকনাফ সড়কে অভিযান চালিয়ে এসব ইয়াবা জব্দ এবং তিনজনকে গ্রেপ্তার করা হয়।

রোববার (৬ অক্টোবর) দুপুরে আদালতে তাদের সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সিফাত উল্লাহ বলেন, শনিবার রাত ৮টার দিকে টেকনাফ পৌরসভার বাসস্টপেজ এলাকার হক সুপার মার্কেটের মৌসুমি কসমেটিকস নামে একটি দোকানে তারা ক্রেতা সেজে ইয়াবা কিনতে যান। কসমেটিকসের আড়ালে ইয়াবা বেচাকেনা করতেন লোহাগাড়ার বাসিন্দা দোকান মালিক মোহাম্মদ জালাল উদ্দীন (৪৩)। সেখানে তার কাছ থেকে ২ হাজার ইয়াবা জব্দ করা হয়।

এ দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর মরিচ্যা এলাকায় যৌথ তল্লাশি চৌকিতে লবণবাহী একটি ট্রাক থেকে ৩৬ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে বিজিবি।

রামু ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ বলেন, শনিবার রাত ৯টার দিকে টেকনাফ থেকে চট্টগ্রামগামী একটি ট্রাককে থামানো হয়। পরে তল্লাশি করে ট্রাকের ড্যাশ বোর্ডের ভেতর থেকে ১ কোটি ৯ লাখ ৫০ হাজার টাকার ইয়াবার বড় একটি চালান জব্দ করা হয়। এ সময় ট্রাক চালক চট্টগ্রামের চাক্তাই ভাঙ্গাপুর এলাকার মোহাম্মদ আরিফ (৩২) ও সহকারী কক্সবাজারের চকরিয়ার ইলিশিয়া বাজারের মো. ইসমাইল হোসেনকে (৩০) গ্রেপ্তার করা হয়। ট্রাকটি জব্দ করে রামু থানা-পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

আরটিভি/এমকে/এএইচ

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিশরে এমফিল ডিগ্রি অর্জন কক্সবাজারের আক্তার কামালের
ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন
ব্যবসায়ী রাশেদ হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার
চকরিয়ায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু