• ঢাকা শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
logo

বিদ্যুতের খুঁটির নিচ থেকে যুবকের লাশ উদ্ধার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২৪, ২১:২০
বিদ্যুতের খুঁটির নিচ থেকে যুবকের লাশ উদ্ধার
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে বৈদ্যুতিক খুঁটির নিচ থেকে কাওসার হোসেন (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ময়মনসিংহ জেলার বাসিন্দা।

রোববার (৬ অক্টোবর) সকাল ৮টায় শ্রীপুর উপজেলায় প্রহলাদপুর ইউনিয়নের নিমুরিয়া গ্রামের স্থানীয় ইসলামিয়া মাদরাসার দক্ষিণ পাশে থেকে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে।

প্রহলাদপুর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল মোমেন বলেন, গাজীপুর-কালিগঞ্জ সড়কের নিমুরিয়া এলাকার বৈদ্যুতিক খুঁটির নিচে ওই যুবকের মরদেহ পড়ে থাকে দেখেন স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াহিদ মিয়া বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করেছে। থানা পুলিশ, জেলা গোয়েন্দা (ডিবি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা মরদেহের পূর্ণ পরিচয় শনাক্তে কাজ করছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবক বিদ্যুতের ট্রান্সমিটার চুরির উদ্দেশ্যে বৈদ্যুতিক খুঁটিতে উঠলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। মরদেহের পাশ থেকে রশি এবং সেলাই রেঞ্জ উদ্ধার করা হয়েছে।

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু
নিখোঁজের ৩ দিন পর বাসচালকের মরদেহ উদ্ধার
এবার পূজায় কোনো শঙ্কা নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা
নিখোঁজের ৩ মাস পর গৃহবধূ হত্যার রহস্য উদঘাটন