• ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১
logo

চাঁদপুরে যৌথ বাহিনীর অভিযান, গ্রেপ্তার ৫

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২৪, ২২:৫২
চাঁদপুর
ছবি: সংগৃহীত

চাঁদপুরের হাইমচর ও মতলব উত্তর উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। গ্রেপ্তারকৃতরা হলেন হাইমচর উপজেলার এস এম কবির, আবু জাফর ও এস এম ফজলুল রহমান, মতলব উত্তর উপজেলার আব্দুস ছাত্তার ও সোহরাব হোসেন।

সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন ও মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হক।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, রোববার (৬ অক্টোবর) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযানে এসব আসামিদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য স্ব স্ব থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। গত ৪ ও ৫ আগস্ট জেলায় নিরীহ ছাত্র-জনতার ওপর আক্রমণকারী সন্ত্রাসীসহ সকল অস্ত্রধারী সন্ত্রাসী আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান চলমান রয়েছে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন বলেন, যৌথ বাহিনীর অভিযানে আটক তিনজনের বিরুদ্ধে থানায় রোববার (৬ অক্টোবর) মামলা করেন উপজেলার আমতলী এলাকার সামছুদ্দোহা। সেই মামলার আসামি হিসেবে আজ দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে পাঠানো হয়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হক বলেন, উপজেলার লধুয়া গ্রামের তোলামতি বেগম নামে এক ব্যক্তির মামলার জবানবন্দী দেওয়ার ইস্যুকে কেন্দ্র করে বাড়িতে গিয়ে হামলা ও ভাঙচুর করে আসামি ছাত্তার ও সোহরাব। তারা তিন মামলায় এজাহারভুক্ত আসামি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে অভিযুক্ত। তাদেরকে আজ বেলা ১১টায় চাঁদপুর আদালতে পাঠানো হয়।

আরটিভি/এফএ-টি

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে শিশু ধর্ষণ ও হত্যা মামলায় দুই যুবকের যাবজ্জীবন
চাঁদপুরে তিন প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা
চাঁদপুরে ২৭৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড
চাঁদপুরে সাবেক চেয়ারম্যান-মেয়রসহ ২১ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা