• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

অস্ত্র মামলায় জেল খেটে বের হওয়ার পর যু্বককে পিটিয়ে হত্যা

আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২৪, ১৩:২৮
জেল খেটে বের হওয়ার পর অস্ত্র মামলার আসামিকে পিটিয়ে হত্যা
ছবি : সংগৃহীত

যশোরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও অস্ত্র মামলার অন্যতম আসামি সাইফুল ইসলাম সাগর (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার সন্ধ্যা ৭টার দিকে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া বাজার সংলগ্ন ব্রিজের ওপর তাকে মেরে আহত করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক।

নিহত সাগর বালিয়াডাঙ্গা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, আহত সাগরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। ঢাকায় নেওয়ার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়। সাগরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই আশরাফুল ইসলাম আকাশ।

পুলিশ সূত্রে জানা গেছে, সাইফুল ইসলাম সাগর এলাকার চিহ্নিত দুর্ধর্ষ সন্ত্রাসী এবং চাঁদাবাজ হিসেবে পরিচিত। ইতিপূর্বে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ১০-১২ দিন আগে তিনি একটি অস্ত্র মামলায় জেলহাজত খেটে মুক্তি পান। সোমবার সন্ধ্যা ৭টার দিকে বালিয়া ভেকুটিয়া ব্রিজের ওপর সাগরকে একা পেয়ে অতর্কিত হামলা করে দুর্বৃত্তরা। এ সময় তাকে দুই পায়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করা হয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, নিহত সাগরের পরিবার থেকে এখনো কেউ অভিযোগ করেনি। মামলা গ্রহণের প্রক্রিয়া চলছে। সাগরকে কে বা কারা হত্যা করেছে সে বিষয়ে এখনো জানা যায়নি, এ বিষয়ে তদন্ত চলছে।

আরটিভি/এমকে/এআর

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যশোর বোর্ডে পাসের হার ৬৪ দশমিক ২৯
রানী চানাচুর কোম্পানির কর্মচারীকে গলাকেটে হত্যা
যশোরে পল্লী বিদ্যুতের কর্মচারীদের কর্মসূচিতে হামলা
গানের তালে তালে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২