• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

ফরিদপুরে চাঁদাবাজি মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২৪, ১৩:৫৬
ফরিদপুরে চাঁদাবাজি মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

এবার ফরিদপুরের আলোচিত ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোফাজ্জেল হোসেনকে চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকালে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা।

গ্রেপ্তার মোফাজ্জেল ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

স্থানীয়দের অভিযোগ, মোফাজ্জেল আওয়ামী লীগের ক্ষমতার অপব্যহার করে নানা অপকর্ম করতেন। এলাকায় তিনি বালু ও ভূমি দস্যু হিসেবে পরিচিত। চলতি বর্ষা মৌসুমের শুরু থেকেই মোফাজ্জেল ও তার সহযোগীরা পদ্মা নদীর তীর থেকে দেদারসে বালু মাটি তুলেছেন। যে কারণে ঝুঁকিতে পড়ে যায় ফরিদপুর শহর রক্ষাবাঁধ।

সম্প্রতি ফরিদপুর পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের মহারাজপুর মহল্লার বাসিন্দা মৃত রশিদ মোল্লার পুত্র ইসলাম মোল্লা বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় মোফাজ্জেলের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা করেন।

এ বিষয়ে ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন, অভিযুক্ত মোফাজ্জেলকে সোমবার বিকেলে শহরের রাজবাড়ী রাস্তার মোড় থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ক্ষমতা অপব্যবহার করার অভিযোগ রয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আব্দুল জলিল বলেন, ‘আমরা ক্ষমতার অপব্যবহারকারী সকল অপরাধীদেরকেই আইনের আওতায় আনার জন্য অভিযান পরিচালনা করছি। তারই ধারাবাহিকতায় ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ মোফাজ্জেলকে গ্রেপ্তার করেছে।’

আরটিভি/এমকে

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউপি চেয়ারম্যানকে হত্যা, প্রধান আসামি টুকু গ্রেপ্তার
ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ২০
বিষাক্ত অ্যালকোহল পানে ২ কলেজছাত্রীর মৃত্যু
ইউপি চেয়ারম্যানের মাছের ঘের থেকে দিনমজুরের মরদেহ উদ্ধার