• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

মুরগির খামারে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২৪, ১৬:৩১
ফাইল ছবি।

রাজবাড়ীর গোয়ালন্দে মুরগির খামারের বিষ্ঠা সংগ্রহ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে জাকির ফকির (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) সকালে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পিয়ার আলী মোড় সংলগ্ন তেনাপচা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জাকির ফকির রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের ওমর ফকিরের ছেলে।

নিহতের প্রতিবেশী মো. হবি শেখ বলেন, জাকির ও আমি প্রতিদিন বিভিন্ন হ্যাচারি থেকে মুরগির বিষ্ঠা সংগ্রহ করে কলা বাগানে বিক্রি করি। প্রতিদিনের মতো আজও সকাল ৯টার দিকে দুজন দুটি ভ্যান নিয়ে তেনাপচা এলাকার পদ্মা হ্যাচারির মালিক শহিদুল ইসলাম ওরফে কুতাই নামে একজনের মুরগির খামারের নিচে বিষ্ঠা সংগ্রহ করছিলাম। জাকির আমার পাশের শেডে বিষ্ঠা সংগ্রহ করার সময় খামারের কাটাতারের বেড়ার সঙ্গে পা লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়। আমি দ্রুত জাকিরকে আমার ভ্যানে তুলে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

তিরি আরও বলেন, শিয়াল ও বনবিড়ালের আক্রমণ থেকে মুরগিকে রক্ষা করতে ওই খামারের চারপাশে কাটাতারের বেড়ায় রাতে বৈদ্যুতিক সংযোগ দিয়ে রাখা হয়, যা সকালেও বন্ধ করা হয়নি। বিদ্যুৎ সংযোগের বিষয়টি আমরা বুঝতে না পারায় দুর্ঘটনাটি ঘটেছে।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. মো. শরীফুল ইসলাম বলেন, সকাল পৌনে ১০ টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হওয়া একজনকে হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার আগেই লোকটি মারা যান। পরে আমরা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করি।

গোয়ালন্দ ঘাট থানার উপপরিদর্শক মো. শিহাব আহম্মেদ বলেন, রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা তদন্তে সঠিক তথ্য পাওয়া যাবে।

আরটিভি/এএএ-টি


মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভেজাল মদপানে কলেজছাত্রের মৃত্যু
মাছ ধরার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু
ইউপি সদস্য নির্যাতন, যুবদল নেতা বহিষ্কার
মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে লাইনম্যান নিহত